নতুন সিনেমায় কেজিএফ তারকা ইয়াস (পড়ুন বিস্তারিত)

নতুন সিনেমায় কেজিএফ তারকা

নতুন সিনেমায় কেজিএফ তারকা ইয়াস। কন্নড় সিনেমার আলোচিত নির্মাতা নার্থানের পরিচালনায় নতুন একটি একশন থ্রীলার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ইয়াশ। শীগ্রই শুরু হতে যাচ্ছে এই সিনেমার শুটিং।

‘কেজিএফ’ সিনেমার বিশাল জনপ্রিয়তার পর কন্নড় সিনেমার রকিং ষ্টার ইয়াশ এখন প্যান ইন্ডিয়া তারকা। আগামী জুলাই মাসে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার এবং প্রকাশের পর সব রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটির টিজার।

এদিকে আলোচিত এই তারকাকে নিয়ে জানা গেছে নতুন খবর। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার শুটিং শেষ হওয়ার পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই কন্নড় সুপারষ্টার। বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকা বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, নতুন একটি একশন থ্রীলার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ইয়াশ। আর সিনেমাটি পরিচালনা করছেন নার্থান। নির্মাতা নার্থান এর আগে ২০১৭ সালে কন্নড় ইন্ডাস্ট্রির ব্যবসা সফল একশন সিনেমা ‘মুফতি’ পরিচালনা করেছিলেন।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী নার্থানের সিনেমা তৈরীর ধরন পছন্দ হয়েছে ইয়াশের এবং তিনি একটি একশন সিনেমার জন্য নার্থানকে অনুরোধ করেছিলেন। পরবর্তীতে নার্থান বেশ কয়েকটি চিত্রনাট্য ইয়াশকে দেখিয়েছেন এবং অবশেষে একটি সিনেমার ব্যাপারে তারা উপসংহারে এসেছেন। ‘কেজিএফ’ এরপর ইয়াশ যেধরনের সিনেমা করতে চাচ্ছিলেন নার্থান সেরকমই একটি চিত্রনাট্য তৈরী করেছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে ইয়াশের ‘কেজিএফ’ সিনেমার পরিচালক প্রশান্ত নীল শুরু করেছেন ‘বাহুবলী’ তারকা প্রবাসকে নিয়ে নতুন সিনেমা ‘সালার’। ইতিমধ্যে শুরু হয়েছে একশন থ্রীলার এই সিনেমার শুটিং। সিনেমাটিতে প্রবাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।

- Advertisement -

এদিকে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির স্বত্বের জন্য মোটা অংকের টাকাদাবি করছেন এর নির্মাতারা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ৯০ কোটি রুপিতে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এর হিন্দি স্বত্ব কিনেছেন এক্সেল এন্টারটেনমেন্টের স্বত্ত্বাধিকারী ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি।

এছাড়া হিন্দির পাশাপাশি সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছেন সিনেমাটির নির্মাতারা। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

আরো পড়ুনঃ
ঘোষনা করা হলো আলোচিত সিনেমা ‘কে জি এফ ২’ এর মুক্তির তারিখ
বিশাল অঙ্কে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব কিনল এক্সেল এন্টারটেইনমেন্ট
ইয়াশের জন্মদিন উপলক্ষে প্রকাশ করা হলো ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ টিজার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ