জুলাই থেকে শুরু হচ্ছে সুরিয়ার ‘ভেরিভাষাল’ সিনেমার শুটিং

সুরিয়ার 'ভেরিভাষাল'

সুরিয়াকে নিয়ে পরিচালক ভেটরিমরান নির্মান করতে যাচ্ছেন নতুন সিনেমা ‘ভেরিভাষাল’। সিএস চেল্লাপ্পার উপন্যাস ‘ভেরিভাষাল’ অবলম্বনে নির্মিতব্য সিনেমাটির শুটিং শুরু হবে জুলাই থেকে আর মুক্তি পাবে আগামী বছরের এপ্রিলে।

এই মুহূর্তে পরিচালক ভেটরিমরান ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘সুরি’ এর শুটিং নিয়ে। এরপর এই নির্মাতা শুরু করবেন সুরিয়াকে নিয়ে তার নতুন সিনেমা ‘ভেরিভাষাল’ এর চিত্রায়ন। জানা গেছে আগামী জুলাই থেকে সিনেমাটির চিত্রায়ন শুরু করার পরিকল্পনা করছেন নির্মাতারা। আর সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে এই সিনেমা।

জানা গেছে সিনেমাটিতে সুরিয়া দ্বৈত চরিত্রে অভিনয় করছেন যেখানে তাকে দুই প্রজন্মের বুল-টেমারের চরিত্রে দেখা যাবে। সিনেমাটি সিএস চেল্লাপ্পার উপন্যাস ‘ভেরিভাষাল’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে। কালাইপুলি ভি থানু প্রযোজিত সিনেমাটি বড় বাজেটে তৈরী হতে যাচ্ছে বলেও জানা গেছে।

- Advertisement -

উল্লেখ্য যে, করোনা টেষ্টে পজিটিভ হওয়ার কারনে বর্তমানে আইসোলেশনে আছেন সিনেমাটির প্রধান অভিনেতা সুরিয়া। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির শুটিং এর জন্য বড় টিমের দরকার পরবে। তাই করোনা টীকাদান পুরোপুরি সম্পন্ন না হওয়া পর্যন্ত সিনেমাটির শুটিং শুরু করতে চাচ্ছেন না, যাতে ভাইরাস ছড়ানোর ভয় ছাড়াই সিনেমাটির চিত্রায়ন শেষ করা সম্ভব হয়।

এরআগে নির্মাতারা সুরিয়ার ৪৫তম জন্মদিনে সিনেমাতে সুরিয়ার ফার্স্টলুক প্রকাশ করেছিলেন। প্রকাশিত পোষ্টারে সুরিয়াকে দেখা গেছে নতুন রূপে। পোষ্টার প্রকাশের সময় নির্মাতা ভেটরিমরান জানিয়েছিলেন এটা সিনেমাতে সুরিয়ার চরিত্রের ডিজাইন লুক।

- Advertisement -

আরো পড়ুনঃ
আদিত এবং শিবানীকে নিয়ে কেভি গুহানের নতুন থ্রিলার সিনেমা
প্রকাশ করা হলো ধানুষের নতুন সিনেমার নাম এবং ফার্ষ্ট লুক পোষ্টার
থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ