রাজামৌলীর ‘আর আর আর’: মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করল সিনেমাটি!

রাজামৌলীর 'আর আর আর'

রাজামৌলীর ‘আর আর আর’ সিনেমার জন্য বিশাল অংকের টাকা দিতে প্রস্তুত দক্ষিন ভারতের প্রদর্শকরা। জানা গেছে সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শন স্বত্ব কিনতে অস্বাভাবিক দাম দিতে রাজি তারা।

‘বাহুবলী’ সিনেমার বিশাল সাফল্যের পর তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালক এস এস রাজামৌলি নির্মান করছেন নতুন সিনেমা ‘আর আর আর’। তারকাবহুল সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। সম্প্রতি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করছেন এর নির্মাতারা। আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী দক্ষিন ভারতের প্রদর্শকরা সিনেমাটির জন্য ৩৪৮ কোটি রুপির প্রস্তাব দিয়েছেন এর নির্মাতাদের। দক্ষিন ভারতের স্বাধীন প্রদর্শকরা সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শন স্বত্বের জন্য এই বিশাল অংকের টাকা দিতে প্রস্তুত। যদি তাই হয় তাহলে এটাই হবে তেলুগু সিনেমার সবচেয়ে বড় চুক্তি। এরআগে রাজামৌলীর ‘বাহুবলী ২’ সিনেমার স্বত্ব দক্ষিন ভারতে ববিক্রি হয়েছিল ২১৫ কোটি রুপিতে।

এছাড়া দক্ষিন ভারতের বাইরে অন্যান্য অংশের স্বত্ব মিলিয়ে মুক্তির আগেই সিনেমাটির মোট আয়ের পরিমান দাঁড়াবে ৫০০ কোটি রুপির উপরে। সিনেমাটির হিন্দি সংস্করন প্রদর্শনের স্বত্ব নিচ্ছে অনিল থারানীর এএ ফিল্মস আর স্বত্বটি বিক্রি হচ্ছে ১০০ কোটি রুপির কাছাকাছি। অন্যদিকে, ভারতের বাইরে সিনেমাটির প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছে ৭০ কোটি রুপিতে।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দক্ষিন ভারতের বিভিন্ন রাজ্যে সিনেমাটির স্বত্ব বিক্রি হয়েছে নিম্নোক্ত রুপে –
অন্দ্র প্রদেশ: ১৬৫ কোটি রুপি
নিজাম: ৭৫ কোটি রুপি
তামিল নাড়ু: ৪৮ কোটি রুপি
কন্নড়: ৪৫ কোটি রুপি
কেরালা: ২৫ কোটি রুপি
মোট: ৩৪৮ কোটি রুপি

রাজামৌলী পরিচালিত এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

আরো পড়ুনঃ
‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ ‘ময়দান’ প্রযোজকের ক্ষোভ প্রকাশ
জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ
‘আর আর আর’ সিনেমার ক্লাইমেক্সের চিত্রায়ন শুরু করলেন পরিচালক রাজামৌলী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ