থালাপাতি ৬৫: কবে শুরু হচ্ছে বিজয়ের নতুন সিনেমা? পড়ুন বিস্তারিত

Thalapathy 65

স্বাভাবিকের চেয়ে বেশী বিরতি দিয়ে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তামিল সিনেমার সুপারষ্টার থালাপাতি বিজয়। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘থালাপাতি ৬৫’ হিসেবে পরিচিত।

প্রেক্ষাগৃহে মুক্তির পর বক্স অফিসে ভালো ব্যবসা করে এখন ওটিটি প্লাটফর্মে চলছে বিজয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাষ্টার’। অন্যদিকে নাম ঠিক না হওয়া তার পরবর্তী সিনেমা (‘থালাপাতি ৬৫’) এর আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হয়েছে আগেই। এবার জানা গেলো খুব শীগ্রই শুরু হচ্ছে নতুন এই সিনেমা কাজ।

একটা সিনেমা মুক্তির পর বিজয় সাধারনত নতুন সিনেমা শুরু করতে একমাস সময় নিয়ে থাকেন। কিন্তু জানা গেছে এবার তিনি কিছুটা বেশী সময় নিয়ে শুরু করছেন তার পরের সিনেমার কাজ। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী আগামী এপ্রিলে শুরু হতে যাচ্ছে তার পরবর্তী সিনেমার শুটিং। আর এরজন্য টানা দুইমাসের শিডিউল দিয়েছেন তিনি।

- Advertisement -

বিজয়ের নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। এই মুহূর্তে নেলসন তার সিনেমা ‘ডক্টর’ এর পোষ্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত আছেন। সিনেমাটি আসছে এপ্রিলে মুক্তির পর শুরু হবে বিজয়কে নিয়ে তার নতুন সিনেমার কাজ। আর আগামী জুন থেকে জুলাইয়ের মধ্যে ‘থালাপাতি ৬৫’ এর চিত্রায়ন শেষ করার পরিকল্পনা করছেন এই নির্মাতা।

‘থালাপাতি ৬৫’ সিনেমাটি প্রযোজনা করছে সান পিকচার্স আর সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। এদিকে গুঞ্জন অনুযায়ী সিনেমাটিতে ভিলেনের চরিত্রে অভিনয়ের জন্য অরুন বিজয়কে প্রস্তাব করেছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ