শুক্রবার, জুন ২৫, ২০২১

প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমার সেটে ভয়াবহ অগ্নিকান্ড: হতাহতের খবর পাওয়া যায়নি

আজ (২রা ফেব্রুয়ারি) গোরেগাঁও এর একটি স্টুডিওতে শুরু হয়েছিলো ওম রাউত পরিচালিত প্রবাস এবং সাইফ আলী খান অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’ এর শুটিং। কিন্তু শুটিং এর প্রথম দিনেই বাধার মুখে পড়ল ‘আদিপুরুষ’ এর অগ্রযাত্রা। জানা গেছে বিকেল ৪টার দিকে সিনেমাটির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত এই অগ্নিকান্ডে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

- Advertisement -

লক্ষী পার্কে অবস্থিত এই স্টুডিওতে ১০০ জনের মত কর্মচারী কাজ করে বলে জানিয়েছে বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ইতিমধ্যে মুম্বাই পুলিশ এবং ফায়ার ব্রিগেড আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে। এই ঘটনায় সবাই নিরাপদ আছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

উল্লেখ্য যে, ‘আদিপুরুষ’ সিনেমার ভিএফএক্স তৈরীর জন্য ওম রাউত এবং তার দল ইতিমধ্যে কাজ শুরু করেছে। সিনেমাটির তারকাদের নিয়ে চিত্রায়ন শুরু আগে ভিএফএক্স এর মাধ্যমে শুটিং এর পরিবেশ তৈরী রেখেছিলেন নির্মাতারা। আর সিনেমাটি মুক্তি পাবে ১১ই আগস্ট ২০২২।

- Advertisement -

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ওম রাউত পরিচালিত এই সিনেমাটি ভারতের পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে। এই সিনেমায় প্রবাস লর্ড রাম, কৃতি শেনন সীতা এবং সাইফ আলী খান লক্ষনের চরিত্রে অভিনয় করবেন। বড় বাজেট, বড় তারকা – সব মিলিয়ে ঘোষনার পর থেকেই সবার আগ্রহের কেন্দবিন্দুতে পরিণত হয়েছে এই সিনেমা।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ