শুক্রবার, জুন ২৫, ২০২১

ঘোষনা করা হলো আলোচিত সিনেমা ‘কে জি এফ ২’ এর মুক্তির তারিখ

'কে জি এফ ২' এর মুক্তির তারিখ

অপেক্ষার অবসান ঘটিয়েঅবশেষে ঘোষনা করা হলো আলোচিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর মুক্তির তারিখ। পূর্ব ঘোষনা অনুযায়ী আজ (২৯শে জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। আসছে ১৬ই জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা।

- Advertisement -

প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিন ভারতের ‘রকিং ষ্টার’ খ্যাত ইয়াশ। সাথে আধীরা চরিত্রে আছেন সঞ্জয় দত্ত এবং রামিকা সেন রূপে রাবিনা টেন্ডন। আর ইয়াশের বিপরীতে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠী।

এদিকে ইয়াশের জন্মদিন উপলক্ষ্যে গত ৭ই জানুয়ারি রাত ১০.১৫ মিনিটে প্রকাশ করা হয়েছিল সিনেমাটির প্রথম টিজার। প্রকাশের পরই অনলাইন ঝড় তুলে সি সিনেমার টিজার। জানা গেছে ঘুব শীঘ্রই সিনেমাটির দ্বিতীয় টিজার প্রকাশ করতে যাচ্ছেন এর নির্মাতারা।

- Advertisement -

উল্লেখ্য যে, কোরনা মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির শুটিং। এরপর গত বছরের শেষের দিকে নতুন করে শুরু হয় এর চিত্রায়ন। ভারতীয় একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী প্রাথমিকভাবে ২০০০ স্ক্রিনে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিন ভারতের ‘রকিং ষ্টার’ খ্যাত ইয়াশ। বিজয় কিরাগানদুর প্রযোজিত এবং প্রশান্ত নীল পরিচালিত মোট ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি এবং কান্নারার পাশাপাশি সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ