‘এফ ৩’ মুক্তির তারিখ ঘোষনাঃ আসছে ভেঙ্কেটেশ-তামান্না জুটির এই সিনেমা

‘এফ ৩’ মুক্তির তারিখ

মাহেশ বাবু এবং রশ্মিকা মান্দানান অভিনীত ‘সারিলেরু নেকেভারু’ সিনেমার পর পরিচালক অনিল রাবিপুরী এখন ব্যস্ত তার নতুন সিনেমা নিয়ে। বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতি অভিনীত নতুন এই সিনেমার নাম ‘এফ ৩’। সম্প্রতি সংক্রান্তি উপলক্ষ্যে সিনেমাটির নতুন পোষ্টার প্রকাশ করেছিলেন নির্মাতারা। এখন জানা গেলো সিনেমাটির মুক্তির তারিখ।

- Advertisement -

‘এফ ৩’ সিনেমার নির্মাতারা সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে ঘোষনা করেছেন সিনেমাটির মুক্তির তারিখ। তারকাবহুল সিনেমাটি আগামী ২৭শে আগষ্ট মুক্তি পেতে যাচ্ছে। বর্তমানে হায়দ্রাবাদে চলছে সিনেমাটির শুটিং যাতে অংশ নিচ্ছেন এর প্রধান তারকারা।

ভেঙ্কেটেশের ৬০তম জন্মদিন উপলক্ষে ডিসেম্বরে ঘোষনা করা হয়েছিল ২০১৯ সালের ব্লকবাষ্টার ‘এফ ২’ সিনেমার এই সিক্যুয়েল। আগের পর্বের মত এই পর্বও চিত্র্যনাট্য রচনা এবং পরিচালনা করছেন অনিল রাবিপুরী। আর সিনেমাটিতে বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতির বিপরীতে অভিনয় করছেন তামান্না ভাটিয়া এবং মেহরিন পীরজাদা।

- Advertisement -

দুইজন পুরুষের বিয়ের পরের জীবন নিয়ে নির্মিত সিনেমা ‘এফ ২’ এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সিনেমার গল্পে দেখা গিয়েছিলো বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতি। আর ভেঙ্কেটেশ দাগ্গুবাতির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তামান্না ভাটিয়া এবং বরুন তেজার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন মেহরিন।

আরো পড়ুনঃ
শেষ হলো ভেঙ্কেটেশ এবং প্রিয়মনির ‘নারাপ্পা’ সিনেমার চিত্রায়ন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ