‘সালার’ সিনেমায় শ্রুতি হাসান: জন্মদিনে পাওয়া গেলো আনুষ্ঠানিক ঘোষনা

'সালার' সিনেমায় শ্রুতি হাসান

‘কে জি এফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীল এবার প্রবাসকে নিয়ে নির্মান করছেন একশন থ্রিলার ‘সালার’। খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। তবে সিনেমাটিতে করা প্রবাসের সঙ্গী হচ্ছে তা গোপন রেখেছিলেন নির্মাতারা। অবশেষে জানা গেলো সিনেমাটিতে কে হচ্ছেন প্রবাসের নায়িকা।

- Advertisement -

জানা গেছে ‘সালার’ সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন সাউথের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। আজে (২৮শে জানুয়ারি) শ্রুতি হাসানের জন্মদিনে আনুষ্ঠানিকভাবে ঘোষনা দিলেন নির্মাতারা। সিনেমাটির প্রযোজনা সংস্থা হোম্বেল ফিল্মসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে জানানো হয়েছে।

ইতিমধ্যে পরিচালক প্রশান্ত নীল শেষ করেছেন তার ‘কে জি এফ ২’ সিনেমার চিত্রায়ন। আর প্রবাস শেষ করলেন তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ এর কাজ। তবে প্রবাস এবং শ্রুতি হাসান ছাড়া আর কে কে সিনেমায় অভিনয় করছেন সে ব্যাপারে বিস্তারিত কিছু এখোনও জানা যায়নি।

- Advertisement -

অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি হাসান অভিনীত সিনেমা ‘ক্র্যাক’। সিনেমাটিতে তিনি রবি তেজার বিপরীতে অভিনয় করেছেন। উল্লেখ্য যে, ‘সালার’ সিনেমাটি নির্মিত হচ্ছে ‘কে জি এফ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান হোম্বেল ফিল্মসের ব্যানারে।

আরো পড়ুনঃ
নতুন বছরে ‘রাধে শাম’ সিনেমার নতুন পোষ্টার প্রকাশ করলেন প্রবাস
কন্নড় সিনেমায় অভিনয় বিতর্কে মুখ খুললেন শ্রুতি হাসান
প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ