বিশাল অঙ্কে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব কিনল এক্সেল এন্টারটেইনমেন্ট

ভারতীয় দর্শকদের কাছে বছরের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘কে জি এফ ২’। জানুয়ারির শুরুতে সিনেমাটির টিজার প্রকাশের পর প্রত্যাশা এখন আকাশচুম্বী। সিনেমাটির জনপ্রিয়তার কথা বিবেচনা করে প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে ‘কে জি এফ ২’। এদিকে জানা গেছে সিনেমাটির প্রথম পর্বের বিশাল জনপ্রিয়তার কারনে বড় অংকে বিক্রি হয়েছে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব!

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ৯০ কোটি রুপিতে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এর হিন্দি স্বত্ব কিনলেন এক্সেল এন্টারটেনমেন্টের স্বত্ত্বাধিকারী ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি।

এবিষয়ে ‘কেজিএফ’-এর সঙ্গে যুক্ত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যম স্পটবয়কে জানান, প্রথম ছবির সময় খুবই কম টাকায় হিন্দি স্বত্ব বিক্রি হয়। কিন্তু এখন আর সেটা হওয়ার নয়। কন্নড় ভাষাতেই দ্বিতীয় ছবির ক্ষেত্রে প্রায় ৭ গুণ বেশি অর্থলগ্নি হচ্ছে। ফলে হিন্দি স্বত্বর জন্যও অনেক বেশি খরচ করতে হবে, সেটাই স্বাভাবিক।

- Advertisement -

এদিকে জানা গেছে হিন্দির পাশাপাশি সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছেন সিনেমাটির নির্মাতারা। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে দক্ষিণী সুপারস্টার যশের বিপরীতে দেখা যাবে শ্রীনিধি শেঠিকে। সেই সাথে ছবিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরো অনেকে। ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দি।

আরো পড়ুনঃ
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
প্রশান্ত নীলের নতুন সিনেমায় আল্লু অর্জুন: নিচ্ছেন বিশাল অঙ্কের পারিশ্রমিক
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ