জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ

‘বাহুবলী’ সিনেমার বিশাল সাফল্যের পর তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালক এস এস রাজামৌলি নির্মান করছেন নতুন সিনেমা ‘আর আর আর’। তারকাবহুল সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। এছাড়াও সিনেমাটির আরো দুইটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগন এবং আলিয়া ভাট। কিছুদিন আগেই সিনেমাটির ক্লাইমেক্স দৃশ্যের চিত্রায়ন শেষ করেছেন এই পরিচালক।

- Advertisement -

এদিকে আজ (২৫শে জানুয়ারি) প্রকাশ করা হলো সিনেমাটির মুক্তির তারিখ। টুইটারে ‘আর আর আর’ সিনেমাটির অফিসিয়াল একাউন্টে ঘোষনা করা হয় এর মুক্তির তারিখ। আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা।

‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

- Advertisement -

ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ