শুরু হলো প্রবাস-সাইফ অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার ভিএফএক্স এর কাজ

গত বছর ঘোষনার পর থেকেই আলোচনায় রেবেল ষ্টার প্রবাসের নতুন সিনেমা ‘আদিপুরুষ’। রামায়নের উপর ভিত্তি করে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। সিনেমাটিতে প্রবাসকে রামের চরিত্রে এবং সাইক আলী খানকে রাবনের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। তবে সীতার চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও নিশ্চিত নয়। সীতা চরিত্রে অভিনয়ের জন্য দীপিকা পাডুকোন, কৃতি শেনন এবং কৃতি সুরেশের নাম শোনা যাচ্ছে।

- Advertisement -

এদিকে সম্প্রতি পাওয়া গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। জানা গেছে গত ১৯শে জানুয়ারি থেকে শুরু হয়েছে সিনেমাটির ভিএফএক্স এর কাজ। এ প্রসঙ্গে বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে ভুষণ কুমার বলেন, ‘টি-সিরিজে আমরা সবসময় নতুন প্রযুক্তি এবং আইডিয়াকে প্রাধান্য দিয়ে থাকি। ওম এবং তার টিম নতুন প্রযুক্তি ব্যবহার করে আদিপুরুষের পুরো দুনিয়া তৈরী করছে। দর্শকদের জন্য এরকম কিছু করতে পেরে আমরা গর্ববোধ করছি।’

এছাড়া সিনেমাটির আরেক প্রযোজক প্রাসাদ সুতার বলেন, ‘নতুন প্রযুক্তির সাহায্যে ভিজ্যুয়াল ইফেক্ট ব্যবহার আন্তর্জাতিক সিনেমা গুলোতে গল্প বলাকে সহজ করে দেয়। দর্শকদের কাছে আদিপুরুষের গল্প তুলে ধরতে আমরাও সেরকম প্রযুক্তি নিয়ে আসছি। এই লক্ষ্য সিনেমাটিতে আমরা প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে চাই।’

- Advertisement -

‘আদিপুরুষ’ সিনেমার ভিএফএক্স তৈরীর জন্য ওম রাউত এবং তার দল ইতিমধ্যে কাজ শুরু করেছে। সিনেমাটির তারকাদের নিয়ে চিত্রায়ন শুরু আগে ভিএফএক্স এর মাধ্যমে শুটিং এর পরিবেশ তৈরী রাখতে চান নির্মাতারা। আগামী ২রা ফেব্রুয়ারি সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। আর সিনেমাটি মুক্তি পাবে ১১ই আগস্ট ২০২২।

এদিকে সম্প্রতি প্রবাস শুরু করেছেন কেজিএফ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সিনেমা ‘সালার’। ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু আগে এই সিনেমাটির শুটিং শেষ করবেন প্রবাস। অন্যদিকে সাইফ আলী খান আগামী মার্চের মধ্যে ‘ভুত পুলিশ’ সিনেমার শুটিং শেষ করবেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমার সেটে ভয়াবহ অগ্নিকান্ড: হতাহতের খবর পাওয়া যায়নি
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ