পৃথ্বীরাজের সাথে কারা থাকছেন রাভি কে চন্দ্রান পরিচালিত ‘ভ্রামাম’ সিনেমায়?

পৃথ্বীরাজের সাথে কারা থাকছেন

মালায়লাম সিনেমার স্বানামধন্য চিত্রগ্রাহক এবং পরিচালক রাভি কে চন্দ্রান পরিচালিত ‘ভ্রামাম’ সিনেমায় পৃথ্বীরাজের সহ অভিনেতা এবং অভিনেত্রী নিয়ে গুঞ্জন চলছে অনেক দিন থেকেই। অবশেষে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে জানানো হলো সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনেতা অভিনেত্রীদের বিস্তারিত।

- Advertisement -

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী পৃথ্বীরাজের পাশাপাশি সিনেমাটিতে আরো অভিনয় করছেন উন্নি মুকুদান, মমতা মোহনদাস, রাশি খান্না, সুরভী লক্ষ্মী, অনন্যা, শংকর, সুধীর কারামানা সহ আরো অনেকে। সিনেমাটির চিত্রায়ন আগামী ২৭শে মার্চ থেকে শুরু হচ্ছে বলে জানা গেছে। পরিচালনার পাশাপাশি সিনেয়ামটির চিত্রগ্রহনও করবেন রাভি কে চন্দ্রান।

সিনেমাটির চিত্রনাট্য এবং সংলাপ রচনা করেছেন সারাথ বালান। অন্যদিকে শ্রীকার প্রাসাদ সম্পাদিত এই সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন জ্যাকস বিজয়। প্রকাশিত বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটি আয়ুষ্মান খোরানা অভিনীত বলিউডের আলোচিত সিনেমা ‘অন্ধ্যাধুন’ সিনেমার রিমেক।

- Advertisement -

বলিউডের সিনেমা ‘অন্ধ্যাধুন’ পরিচালনা করেছিলেন শ্রীরাম রাগব। ইতিমধ্যে সিনেমাটির তামিল এবং তেলেগু সংস্করন নির্মাধীন রয়েছে। এরমধ্যে তামিল সংস্করনে অভিনয় করছেন প্রশান্ত এবং সিমরন অন্যদিকে তেলুগু সংস্করনে অভিনয় করছেন নিথিন এবং তামান্না।

এদিকে পৃথ্বীরাজ সম্প্রতি মানু ওয়ারিয়র পরিচালিত ‘কুরুথি’ সিনেমার চিত্রায়ন শেষ করেছেন। এরপর আগামী মাস থেকে তিনি শুরু করছেন রথিশ আমবাতের সিনেমা ‘থীরপ্পু’।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ