থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?

ঘোষনার পর থেকেই আলোচনায় থালাপাতি বিজয়ের নতুন সিনেমা ‘থালাপাতি ৬৫’। সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিনের সিনেমার জনপ্রিয় পরিচালক এ আর মুরুগুদাস। গুঞ্জন অনুযায়ী সিনেমাটি ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এই নায়ক-পরিচালক জুটির ব্যবসা সফল সিনেমা ‘থাপাক্কি’ এর সিক্যুয়েল হতে যাচ্ছে। তবে এব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যায়নি।

- Advertisement -

এদিকে সম্প্রতি সিনেমাটির ব্যাপারে নতুন খবর পাওয়া গেলো। বলিউড ভিত্তিক জনপ্রিয় পত্রিকা পিংকভ্যালি’র প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে বিজয়ের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। আর এই দুই চরিত্রে অভিনয় করছেন কাজল আগারওয়াল এবং পূজা হেগ।

অন্যদিকে, নিজের তামিল সিনেমায় অভিনয় প্রসঙ্গে পূজা হেগ তার সোশ্যাল মিডিয়াতে একটি স্ট্যাটাস দিনে। উক্ত স্ট্যাটাসে তিনি লিখেন, ‘হ্যালো হ্যালো, আমার তামিল সিনেমায় অভিনয় প্রসঙ্গে এখনই কোন উপসংহারে আসার দরকার নেই। আমি এখনও কোন সিনেমায় চুক্তিবদ্ধ হইনি, কিন্তু আমার কাছে কয়েকটি সিনেমার প্রস্তাব আছে। আমি অবশ্যই চলতি বছরে তামিল সিনেমায় অভিনয়ের ব্যাপারে আশাবাদী, যদি সবকিছু ঠিকঠাক থাকে।’

- Advertisement -

উল্লেখ্য যে, ‘থালাপাতি ৬৫’ সিনেমাটি একটি একশন সিনেমা হতে যাচ্ছে। গত ১০ই ডিসেম্বরে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার ভিডিওতে সেরকমই ইঙ্গিত পাওয়া গেছে। এদিকে গুঞ্জন অনুযায়ী সিনেমাটিতে ভিলেনের চরিত্রে অভিনয়ের জন্য অরুন বিজয়কে প্রস্তাব করেছেন নির্মাতারা।

বিজয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাষ্টার’ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে হিট হওয়ার পথে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, মালভিকা মোহান এবং আন্দ্রেস জেরেমিয়া। আর সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ খানাগারাজ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ