‘আর আর আর’ সিনেমার ক্লাইমেক্সের চিত্রায়ন শুরু করলেন পরিচালক রাজামৌলী

‘বাহুবলী’ সিরিজের বিশাল সাফল্যের পর তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালক এস এস রাজামৌলী নির্মান করছেন নতুন সিনেমা ‘আর আর আর’। এক বছর আগে শুরু হওয়া সিনেমার চিত্রায়ন মহামারীর কারনে বন্ধ ছিল। অবশেষে গত অক্টবর থেকে শুরু হয়েছিল। এবার জানা গেলো সিনেমাটির প্রধান দুই তারকা এনটিআর জুনিয়র এবং রাম চরনকে নিয়ে সিনেমাটির ক্লাইমেক্স দৃশ্যের চিত্রায়ন শুরু করেছেন এই পরিচালক।

- Advertisement -

সম্প্রতি রাজামৌলীর সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেন তিনি। সিনেমাটির প্রধান দুই তারকার হাতে হাত রাখা ছবি দেখা গেছে। ছবিটি শেয়ার করে রাজামৌলী লিখেন, ‘ক্লাইমেক্স দৃশ্যের চিত্রায়ন শুরু হল। আমার রামারাজু এবং ভীম একসাথে হলো তারা যা চায় সেটা অর্জন করার জন্য।’

- Advertisement -

রাজামৌলী পরিচালিত এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। কিছুদিন আগে সিনেমাটির চিত্রায়নে অংশ নিয়েছিলেন আলিয়া ভাট। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া।

‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ