শুক্রবার, জুন ২৫, ২০২১

বরুন তেজার নতুন সিনেমাঃ বলিউড এবং দক্ষিনের তারকারদের মিলনমেলা

এটা ইতিমধ্যে সবারই জানা যে, নিজের পরবর্তী সিনেমায় একজন বক্সারের চরিত্রে অভিনয় করছেন তেলুগু ষ্টার বরুন তেজ। সিনেমার মাধ্যমেই পরিচালকের খাতায় নাম লিখাতে যাচ্ছেন নতুন পরিচালক কিরন কোরাপাতি। নাম ঠিক না হওয়া এই সিনেমার শুটিং লোকডাউনের আগেই শুরু হয়েছিল, কিন্তু লোকডাউনের কারনে এতদিন বন্ধছিলো এর চিত্রায়ন। সর্বশেষ প্রকাশিত খবর অনুযায়ী খুব শীঘ্রই শুরু হচ্ছে এর চিত্রায়ন।

- Advertisement -

এদিকে নির্মাতাদের পক্ষ্য থেকে জানানো হয়েছে আগামী ১৯শে জানুয়ারি প্রকাশ করা হবে সিনেমাটির ফার্ষ্ট লুক। তবে ইতিমধ্যেই নির্মাতাদের সোশ্যাল মিডিয়ার পোষ্ট থেকে জানা গেছে করা হতে যাচ্ছেন বরুন তেজের সঙ্গী। সেই পোষ্ট অনুযায়ী বলিউড এবং তেলুগু তারকাদের মিলনমেলা বসছে এই সিনেমায়।

- Advertisement -

জানা গেছে সিনেমাটিতে বরুন তেজার পাশাপাশি আরো অভিনয় করছেন উপেন্দ্র (কন্নড়), সুনীল শেঠি (বলিউড) এবং সাই মাঞ্জেরেকার (বলিউড)। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সাই মাঞ্জেরেকার সিনেমাটিতে বরুন তেজের বিপরীতে অভিনয় করছেন। অন্যদিকে উপেন্দ্র এবং সুনীল শেঠি অন্যদুটি প্রধান চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে নবীন চন্দ্রকেও একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন আল্লু ভেঙ্কেটেশ এবং সিধু মুদ্দা। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে বক্সারের চরিত্র ফুটিয়ে তুলতে লস-এন্জেলেস এ দুই মাস প্রশিক্ষন নিয়েছেন বরুন তেজ। এছাড়াও নিজের শারীরিক গঠন নিয়েও কাল করতে হয়েছে তাকে। অলিম্পিক গোল্ড মেডেল বিজয়ী টনি জেফ্রিস বরুন তেজকে প্রশিক্ষন দিয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ