সংক্রান্তি উপলক্ষে প্রকাশ করা হলো নতুন সিনেমা ‘এফ ৩’ এর পোষ্টার

মাহেশ বাবু এবং রশ্মিকা মান্দানান অভিনীত ‘সারিলেরু নেকেভারু’ সিনেমার পর পরিচালক অনিল রাবিপুরী এখন ব্যস্ত তার নতুন সিনেমা নিয়ে। বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতি অভিনীত নতুন এই সিনেমার নাম ‘এফ ৩’। সম্প্রতি সংক্রান্তি উপলক্ষ্যে সিনেমাটির নতুন পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা।

- Advertisement -

পোষ্টারে সিনেমার প্রধান দুই তারকা বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতিকে দেখা গেছে। নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে নতুন এই সিনেমার ফাষ্ট লুক পোষ্টার শেয়ার করেছেন সিনেমাটির প্রধান দুই তারকা।

জানা গেছে ‘এফ ৩’ ২০১৯ সালের তেলুগু সিনেমা ‘এফ ২: ফান এন্ড ফ্রাস্ট্রেশন’ এর সিক্যুয়েল। নতুন এই সিনেমার মাধ্যমে আবারো একসাথে আসছেন এই সিনেমার প্রথম পর্বের দুই তারকাকে। গত ডিসেম্বরে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনায় উপস্থিত ছিলেন বরুন তেজা, তামান্না ভাটিয়া, প্রযোজক দিল রাজু এবং পরিচালক অনিল রাবিপুরী।

- Advertisement -

দুইজন পুরুষের বিয়ের পরের জীবন নিয়ে নির্মিত সিনেমা ‘এফ ২’ এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সিনেমার গল্পে দেখা গিয়েছিলো বরুন তেজা এবং ভেঙ্কেটেশ দাগ্গুবাতি। আর ভেঙ্কেটেশ দাগ্গুবাতির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তামান্না ভাটিয়া এবং বরুন তেজার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন মেহরিন।

গত বছর ডিসেম্বরের ২৩ তারিখে শুরু হয়েছে সিনেমাটির চিত্রায়ন। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের মাঝামাঝি মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ