মাষ্টার বক্স-অফিসঃ সীমিত আসনে মুক্তি পেয়ে প্রথম দিনের আয় ৪০ কোটির উপর

করোনা মহামারীর পর প্যান ইন্ডিয়া মুক্তি পাওয়া প্রথম সিনেমা তামিল সুপারষ্টার থালাপাতি বিজয়ের ‘মাষ্টার’। গতকাল (১৩ই জানুয়ারি) সীমিত আসন (৫০%) নিয়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা। সিনেমাটির মুক্তিকে কেন্দ্র করে ভারতজুড়ে ছিল উম্মাদনা। মুক্তির প্রথমদিনে বক্স অফিসে ভালো শুরু করেছে বলে জানা গেছে থালাপাতি বিজয় এবং বিজয় সেতুপতির এই সিনেমা।

- Advertisement -

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী মুক্তির প্রথম দিনে ৪০ কোটির উপরে আয় করেছে আলোচিত এই সিনেমা। এর মধ্যে শুধু তামিল নাড়ু রাজ্যে সিনেমাটির যায় ছিল ২৩ কোটি রুপির উপরে। আর কন্নড় এবং কেরালা রাজ্যগুলো থেকে সিনেমাটির আয় প্রায় ৬ কোটি রুপি।

এদিকে যেসব প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে সেগুলোর সামনে দেখা গেছে টিকেটের জন্য জন্য দর্শকদের লম্বা লাইন। তামিল নাড়ুর প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের লম্বা লাইনের ছবি দেখা গেছে টুইটার জুড়ে। উল্লেখ্য যে, ১০০% আসনে প্রদর্শনের অনুমতি দিলেও মুক্তির আগে শেষ মুহূর্তে সিদ্ধান্তটি বাতিল করে তামিল নাড়ু সরকার।

- Advertisement -

একজন কলেজ অধ্যাপকের গ্যাংস্টারের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনী নিয়ে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ খানাগারাজ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মালভিকা মহানান, অর্জুন দাশ, এন্ড্রিয়া জেরেমিয়া এবং সান্তনু ভাগ্যরাজ প্রমুখ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ