‘সালার’ সিনেমায় প্রবাস সঙ্গী হচ্ছেন বলিউডের নায়িকাঃ সাথে জন আব্রাহাম

‘বাহুবলী’ সিনেমার বিশাল বিশাল সাফল্যের পর বর্তমানে প্রবাস সবচেয়ে বড় প্যান ইন্ডিয়া তারকা। সম্প্রতি তিনি শেষ করেছে তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ এর চিত্রায়ন। আর খুব শীঘ্রই শুরু করতে যাচ্ছেন আরো দুইটি বিগ বাজেট সিনেমা। এরমধ্যে আছে ‘কেজিএফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ এবং ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’। এদিকে ‘সালার’ সিনেমায় প্রবাসের সহশিল্পী নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর।

- Advertisement -

ভারতের বেশ কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘সালার’ সিনেমায় প্রবাসের সহশিল্পী হতে যাচ্ছেন বলিউডের দুই তারকা। সবকিছু ঠিকঠাক থাকলে এই সিনেমার প্রধান ভিলেন চরিত্রে অভিনয় করবেন বলিউডের জন আব্রাহাম। একশন নির্ভর এই সিনেমায় প্রবাসের বিপরীতে শক্তিশালী একজন অভিনেতাকে চিন্তা করছেন এর পরিচালক প্রশান্ত নীল। প্রবাসের সাথে জন আব্রাহামের পর্দার লড়াই বেশ জমজমাট হবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে আরো শোনা যাচ্ছে যে, সিনেমাটিতে প্রবাসের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন দিশা পাটনি। দিশা এর আগে পুরি যোগনানাধ পরিচালিত ভারুন তেজার বিপরীতে তেলুগু সিনেমা ‘লোফার’এ অভিনয় করেছিলেন। যদিও প্রবাসের সহশিল্পী নিয়ে নির্মাতাদের পক্ষ্য থেকে অনুষ্ঠানিককোন ঘোষনা পাওয়া যায়নি তবে ‘সালার’ সিনেমায় প্রবাস-দিশা জুটিকে নিয়ে ইতিমধ্যে চলছে আলোচনা।

- Advertisement -

প্রবেশ এর আগে ‘সাহো’ সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া তার নির্মিতব্য সিনেমা ‘আদিপুরুষ’ এ কৃতি শেনন এবং নাগ আশিন পরিচালিত সিনেমায় দীপিকা পাডুকোন অভিনয় করছেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ