তামিল নাড়ু সরকারের সিদ্ধান্ত পরিবর্তনঃ অর্ধেক আসন নিয়ে মুক্তি পাচ্ছে ‘মাষ্টার’

কিছুদিন আগে তামিল নাড়ূর প্রধানমন্ত্রীর কাছে বিজয় এবং ‘মাষ্টার’ সিনেমার টিমের অনুরোধের প্রেক্ষিতে তামিল নাড়ু সরকার প্রেক্ষাগৃহে ১০০% আসন নিয়ে সিনেমাটি প্রদর্শনের অনুমতি দিয়েছিলো। কিন্তু মুক্তির একদিন আগেই আপাতত বিজয় ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে সেই সিদ্বান্ত আপাতত প্রত্যাহার করেছে তামিল নাড়ু সরকার।

- Advertisement -

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন অনুযায়ী প্রেক্ষাগৃহে ১০০% আসন নিয়ে ‘মাষ্টার’ প্রদর্শনের অনুমতি বাতিল করেছে তামিল নাড়ু সরকার। আগের সিদ্বান্ত অনুযায়ী ৫০% আসন নিয়ে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বিজয়ের এই সিনেমা।

এদিকে তামিলের পাশ্ববর্তী রাজ্য কেরালাতে সিনেমাটি প্রদর্শন নিয়ে দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। তবে সর্বশেষ খবর অনুযায়ী ‘মাষ্টার’ মুক্তিকে কেন্দ্র করে আবার শুরু হচ্ছে কেরালার প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনী। এন্টারটেইনমেন্ট ট্যাক্স, ভাড়া এবং বিদ্যুৎ বিল নিয়ে কেরালার রাজ্য সরকারের সাথে দেনদরবার করে আসছিলো রাজ্যের প্রদর্শকরা। জানা গেছে তাদের দাবি মেনে নিয়েছে রাজ্য সরকার। এই সিদ্বান্তের প্রেক্ষিতে আগামীকাল খোলা হচ্ছে কেরালার প্রেক্ষাগৃহ।

- Advertisement -

তবে প্রদর্শকের জন্য প্যাকেজ ঘোষনার অংশ হিসেবে বেশ কিছু শর্ত জুড়ে দিয়েছে কেরালা রাজ্য সরকার। এরমধ্যে আছে অর্ধেক আসনে দর্শক নিয়ে প্রদর্শনী, সকল এবং রাতে কোন প্রদর্শনী করা যাবে না। সরকার প্রদত্ত শর্ত মেনে প্রদর্শকরা দৈনিক তিনিটি প্রদর্শিনীর জন্য রাজী হয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ