এনটিআর ৩০: জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা মন্দানা?

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘অরবিন্দ সমেথা বীরা রাঘব’ সিনেমার পর আবারো একসাথে কাজ করছেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস এবং তেলেগু তারকা জুনিয়র এনটিআর। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই দুইজনের ছবি একসাথে দেখে ভক্তদের ধারনা খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে নতুন এই সিনেমার চিত্রায়ন। নাম ঠিক না হওয়া এই সিনেমা আপাতত ‘এনটিআর ৩০’ নামেই পরিচিত।

- Advertisement -

এদিকে ভারতের একটি বিনোদন পত্রিকা জানালো সিনেমাটি নিয়ে নতুন খবর. উক্ত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে জুনিয়র এনটিআরেরবিপরীতে অভিনয় করছেন আলোচিত অভিনেত্রী রশ্মিকা মন্দানা। রশ্মিকার এই সিনেমায় অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষনা চিত্রায়ন শুরুর পরই আসতে পারে।

এছাড়াও শোনা যাচ্ছে, সিনেমার দৃশ্য এবং গানে আবেদন নিশ্চিত করতে এর সংগীত পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে ‘বুত্তা বোম্মা’ খ্যাত থমনকে। বহুল প্রতিক্ষীত সিনেমাটি ২০২২ সালের সংক্রান্তি উৎসবে মুক্তি পাবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর সংক্রান্তিতে মুক্তির তারিখ নির্ধারণ করতে ইতিমধ্যে নির্মাতাদের অনুরোধ জানিয়েছেন জুনিয়র এনটিআর।

- Advertisement -

এদিকে এনটিআর এই মুহূর্তে ব্যস্ত আছেন এস এস রাজামৌলীর ‘আর আর আর’ সিনেমার শুটিং নিয়ে। দুই কিংবদন্তি স্বাধীনতা-যোদ্ধা আল্লুরি সীতারাম রাজু ও কোমারাম ভীমের জীবনী অবলম্বনে নির্মিত এই সিনেমায় জুনিয়র এনটিআরের সাথে অভিনয় করেছেন পাওয়ার ষ্টার রাম চরন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ