আসছে রহস্য থ্রিলার ‘আঞ্জাম পাথিয়ারা’ এর সিক্যুয়েল ‘আরাম পাথিয়ারা’

২০২০ সালের ব্যবসা সফল সিনেমা ‘আঞ্জাম পাথিয়ারা’র এক বছর পূর্তিতে সিনেয়ামটির সিক্যুয়েলের ঘোষনা দিলেন পরিচালক মিধুন ম্যানুল থমাস। সিক্যুয়েলের নাম ‘আরাম পাথিয়ারা’। প্রথম পর্বের মত এই সিনেমাতেও কুনচাকো বোবান একজন অপরাধী বিশেষজ্ঞ ‘আনোয়ার হোসেন’ চরিত্রে অভিনয় করবেন। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্য ইতিমধ্যে শেষ হয়েছে। তারিখ চূড়ান্ত না হলেও খুব শীঘ্রই শুরু হবে এর শুটিং।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মিধুন বলেন, ‘এই একটি মিস্ট্রি থ্রিলার সিনেমা হতে যাচ্ছে। সিনেমার প্রাথমিক চিত্রনাট্যের কাজ সম্পন্ন হয়েছে, এখন আমরা এর চূড়ান্ত চিত্রনাট্য নিয়ে কাজ করছি।’ এছাড়াও তিনি আরো বলেন, ‘তবে আগের পর্বের সাথে এর কোন সংযোগ নেই। এই সিনেমায় আনোয়ার হোসেনকে নতুন একটি কেসের তদন্ত করতে দেখা যাবে।’

এদিকে আনোয়ার হোসেন চরিত্র নিয়ে বেশ উৎফুল্ল কুনচাকো বোবান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আঞ্জাম পাথিয়ারা’ যে গ্রহণযোগ্যতা পেয়েছে আমরা তা নষ্ট করতে চাইনা। আমাদের সিদ্বান্ত ছিলো যে আমরা আবার একসাথে কাজ করবো কেবলমাত্র যদি আমাদের পরের সিনেমা আগেরটার মানদণ্ডকে পেরিয়ে যাবে। আমার মনে হয় মিধুন লোকডাউনের সময়কে ভালোভাবে কাজে লাগিয়েছে এবং হিল ষ্টেশনে চিত্রায়িত হতে যাওয়া এই সিনেমাটি পুরোপুরি ভিন্ন।

- Advertisement -

জানা গেছে প্রথম পর্বের টিম কাজ করবে এই সিনেমাও। সুশিন শ্যামের সংগীতে সিনেমাটির সম্পাদনায় থাকছেন সাইজু শ্রীধরান। আশিক ওসমানের প্রযোজনায় সিনেমাটি আগামী ক্রিসমাসে মুক্তি পাবে বলে উল্লেখ আছে প্রতিবেদনে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ