রাজামৌলীর নতুন সিনেমায় মহেশ বাবুর বিপরীতে দীপিকা পাডুকোন!

মহেশ বাবুর বিপরীতে

মহেশ বাবুর বিপরীতে

তেলুগু সিনেমার স্বপ্নবাজ নির্মাতা এসএস রাজামৌলী এবং সুপারস্টার মহেশ বাবুর সিনেমার কথা সবারই জানা। তেলুগু সিনেমা জনপ্রিয় এই দুই ব্যক্তিত্বের একসাথে কাজ করার বিষয়টি ঘোষণার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বিগ বাজেটের এই প্যান ইন্ডিয়া সিনেমাটি নিয়ে নির্মাতাদের প্রচেষ্টার কোন কমতি নেই। রাজামৌলীর নতুন সিনেমায় মহেশ বাবুর বিপরীতে কে অভিনয় করছেন সেটা নিয়ে অনেক আগে থেকেই আলোচনা শোনা যাচ্ছিলো। সম্প্রতি জানা গেছে সিনেমাটির নতুন খবর।

প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিতব্য এই সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে একজন বলিউড অভিনেত্রী নিতে চাচ্ছিলেন এসএস রাজামৌলী। এর আগে এই সিনেমায় আলিয়া ভাটের অভিনয়ের গুঞ্জন শোনা গেলেও, সম্প্রতি জানা গেছে ভিন্ন কিছু। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রাজামৌলীর নতুন সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি।

এই সিনেমাটিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোনের সাথে নির্মাতাদের পক্ষ্য যোগাযোগ করা হয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির কিছু বড় নামের সাথে পর্দা ভাগাভাগি করা এই অভিনেত্রী বর্তমানে প্রভাসের সাথে আরেকটি প্যান ইন্ডিয়া সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। ‘প্রোজেক্ট কে’ নামের উচ্চাভিলাষী বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর এই সিনেমাটিতে প্রভাস এবং দীপিকার সাথে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন। সবকিছু ঠিকঠাক থাকলে, রাজামৌলীর এই সিনেমার মাধ্যমে মহেশ বাবুর সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছে দীপিকা পাডুকোন।

তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম প্রতীক্ষিত এই নির্মাতা-অভিনেতা জুটি দর্শকদের জন্য দুর্দান্ত সিনেম্যাটিক অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছেন বলে জানা গেছে। সিনেমাটির মাধ্যমে ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার উঠে আসবে পর্দায়। মহেশ বাবু তার অ্যাকশন সিনেমার জন্য দর্শকদের কাছে সবসময়ই প্রশংসিত হয়ে আসছেন। অন্যদিকে রাজামৌলী বিশাল আয়োজনে সিনেমা নির্মানের ক্ষেত্রে প্রযোজকদের অন্যতম ভরসার নাম। সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে সিনেমাটি নিয়ে কথা বলেন এই নির্মাতা।

কিছুদিন আগে আমেরিকান ফিল্ম ফেস্টিবল অনুষ্ঠানে নির্মাতা এসএস রাজামৌলী বিশেষ সম্মাননা পেয়েছিলেন। সেখানে এই নির্মাতার সিনেমার প্রদর্শনী হয়েছে। সেখানে মহেশ বাবুকে নিয়ে নিজের পরবর্তি সিনেমা সম্পর্কে কথা বলেন রাজামৌলী। এই দুইজনই তেলুগুতে একাধিক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। ‘আরআরআর’ সিনেমার পর রাজামৌলী এবার মহেশ বাবুর সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্তের কাজ করছেন তিনি।

সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে কেএল নারায়ণ তার এই উচ্চাভিলাষী প্রকল্পের জন্য প্রায় ৮০০ কোটি রুপি বাজেট বরাদ্দ করেছেন। দুর্গা আর্টস ব্যানারের অধীনে বিশাল বাজেট অনেকের জন্য একটি বড় চমক হতে পারে, তবে সিনেমাটি তেলেগু, হিন্দি, তামিল, মালায়ালম, কন্নড় সহ অন্যান্য ভারতীয় এবং বিদেশী ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। প্রকাশিত খবরটি যদি সত্য হয়ে তাহলে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমাটি সবচেয়ে ব্যায়বহুল তেলুগু সিনেমা হতে যাচ্ছে।

মহেশ বাবু এবং রাজামৌলীর সিনেমাটির মূল গল্প লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। জানা গেছে, মহেশ বাবুর সঙ্গে আসন্ন সিনেমাটি হবে আফ্রিকার জঙ্গলে। ধারণা করা হচ্ছে, হলিউড সিনেমা জেমস বন্ডের গল্পের সঙ্গে মিল রয়েছে এই সিনেমার। এটা সবারই জানা যে, কেভি বিজয়েন্দ্র প্রসাদের গল্প এবং চিত্রনাট্য মানেই বক্স অফিসে ব্লকবাস্টার। রাজামৌলী পরিচালিত ‘বাহুবলী’ সিরিজ, ‘মাগাধীরা’ এবং ‘আরআরআর’ এর মত সিনেমার গল্প এবং চিত্রনাট্য লিখেছেন এই চিত্রনাট্যকার।

আরো পড়ুনঃ
ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমা
সুপারস্টার মহেশ বাবুর যে ৫টি সিনেমা আপনার মনোযোগের দাবি রাখে
বাজেট থেকে গল্পঃ মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমার বিস্তারিত

By নিউজ ডেস্ক

Related Posts