মোহনলাল-জিতু জোসেফ জুটির ‘রাম’: অক্টোবরেই শেষ হচ্ছে দৃশ্যধারন

ভারতীয় সিনেমার অন্যতম আলোচিত সাসপেন্স থ্রিলার ‘দৃশ্যাম’। মালয়ালাম এই সিনেমাটি ভারতে একাধিক ভাষায় পুনঃনির্মিত হয়েছিলো। মোহনলাল অভিনীত এই সিনেমাটি পরিচালনা করেছেন জিতু জোসেফ। এরপর এই তারকা এবং নির্মাতা একসাথে কাজ করেছেন ‘দৃশ্যাম ২’ এবং ‘টুয়েলভত ম্যান’ সিনেমায়। বর্তমানে মোহনলাল-জিতু জোসেফ জুটির আরো একটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

মোহনলাল-জিতু জোসেফ জুটির চতুর্থ সিনেমা ‘রাম’-এর দৃশ্যধারন চলছিলো লন্ডনে। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটির লন্ডন শিডিউলের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। আর চলতি অক্টোবরেই শেষ হচ্ছে মোহনলাল-জিতু জোসেফ জুটির ‘রাম’ নামের এই সিনেমাটি বাকী দৃশ্যধারন।

প্রকাশিত খবর অনুযায়ী, মোহনলালের ‘রাম’ সিনেমাটির লন্ডনের শিডিউল শেষ হওয়ার পর নির্মাতারা কেরালার এর্নাকুলামে বাকি অংশের দৃশ্যধারন করার পরিকল্পনা করছেন। এছাড়াও উক্ত প্রতিবেদন অনুসারে, ‘রাম’ সিনেমাটির নির্মাতারা ইউরোপে সিনেমার কিছু অবশিষ্ট অংশের শুটিংও করবেন। সবকিছু পরিকল্পনা অনুযায়ী এগুলে, মোহনলাল অভিনীত এই সিনেমাটির সম্পূর্ণ দৃশ্যধারন অক্টোবরের শেষের দিকে সম্পন্ন হবে।

মোহনলাল-জিতু জোসেফ

এর আগে জানা দিয়েছিলো যে হলিউডের স্টান্ট সমন্বয়কারী পিটার পেড্রেরোকে ‘রাম’ সিনেমার অ্যাকশন কোরিওগ্রাফার হিসাবে নিয়োগ করা হয়েছে। আর সিনেমাটির লন্ডনের শুটিং লোকেশন থেকে বেশ কিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। পরিচালক জিথু জোসেফ এর আগে একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে বলেছিলেন যে, ‘রাম একটি বাস্তবসম্মত স্টাইলিস্ট কিন্তু গণ বিনোদনের উপাদান সহ একটি সম্পূর্ণ বিনোদনকারী সিনেমা হবে।‘

মোহনলালকে নিয়ে জিতু জোসেফের আগের সিনেমাগুলো অপেক্ষাকৃত কম বাজেটে নির্মিত হয়েছিলো। এরমধ্যে থ্রিলার গল্পের ‘দৃশ্যাম’ সিনেমাটির দুই পর্বই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। তবে আগের সিনেমাগুলোর তুলনায় মোহনলাল-জিতু জোসেফ জুটির ‘রাম’ বেশী বাজেটে নির্মিত হতে যাচ্ছে। এছাড়া ‘দৃশ্যম’ সিরিজের দুটি সহ আগের তিনটি সিনেমা সাসপেন্স থ্রিলার হলেও ‘রাম’ সম্পূর্ন অ্যাকশন গল্পে নির্মিত হচ্ছে।

জিতু জোসেফ পরিচালিত ‘রাম’ সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ত্রিশা। জানা গেছে সিনেমাটিতে তিনি মোহনলালের স্ত্রী চরিত্রে অভিনয় করবেন। মোহনলাল এবং ত্রিশা ছাড়াও সিনেমাটির অন্য একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন মলিউড অভিনেতা ইন্দ্রজিথ সুকুমারন। তবে সিনেমাটিতে তার চরিত্রের বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

এদিকে, মোহনলাল অভিনীত ভেইশাক পরিচালিত রহস্য ড্রামা সিনেমা ‘মনস্টার’ মুক্তির অপেক্ষায় রয়েছে। আশীর্বাদ সিনেমাসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন অ্যান্টনি পেরুম্বাভুর। সিনেমাটিতে মোহনলাল লাকি সিং চরিত্রে অভিনয় করেছেন। আর তার সাথে আরো আছেন লক্ষ্মী মাঞ্চু, লেনা, হানি রোজ, সিদ্দিক, সুদেব নায়ার, কে বি গণেশ কুমার এবং জেস সুইজান। দিওয়ালী উপলক্ষ্যে আগামী ২১শে অক্টোবর মুক্তি পাচ্ছে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
প্রভাসের ‘সালার’ ফার্স্টলুকে দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ সুকুমারন
ফাহাদ ফাসিলকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা করেছে হম্বলে ফিল্মস
উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ টিজারঃ নেটিজনরা বলছেন ‘কেজিএফ’ অনুপ্রাণিত

By নিউজ ডেস্ক

Related Posts