প্রভাসের ‘সালার’ ফার্স্টলুকে দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ সুকুমারন

দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ

দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ

মলিউড বা মালয়ালাম সিনেমার বহুমুখী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন। বিভিন্ন ধরনের চরিত্রে দুর্দান্ত পর্দা উপস্থিতির মাধ্যমে দর্শকদের আলোড়িত করে আসছেন এই অভিনেতা। আগেই জানা গিয়েছিলো এবার খলনায়ক হয়ে পর্দায় হাজির হচ্ছেন পৃথ্বীরাজ সুকুমারন। প্রধান্ত নীল পরিচালিত প্রভাসের ‘সালার’ সিনেমার খলনায়ক হিসেবে দেখা যাবে তাকে। সম্প্রতি এই তারকার জন্মদিনে প্রভাসের ‘সালার’ ফার্স্টলুকে দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ সুকুমারনকে দর্শকদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন নির্মাতারা।

মলিউড সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায় বর্ধরাজ মান্নার নামে একটি ভয়ঙ্কর চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটিতে তার অভিনীত চরিত্রের লুক পোস্টারটি পরিচালক নিজেই তার অফিসিয়াল ইনস্টাগ্রামে মাধ্যমে উন্মোচন করেছেন। সেই পোষ্টে তিনি লিখেছেন, ‘বহুমুখী অভিনেতা পৃথ্বীরাজকে জন্মদিনের শুভেচ্ছা। সালার থেকে বর্ধরাজ মান্নারকে উপস্থাপন করছি।‘

এরপর সেই প্রশান্ত নীলের প্রকশিত এই পোস্টারটি শেয়ার করেন পৃথ্বীরাজ সুকুমারন নিজেও। সিনেমাটিতে তার ফার্স্টলুক পোষ্টার শেয়ারের মাধ্যমে এই নির্মাতার প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পোস্টারটি শেয়ার করে পৃথ্বীরাজ সুকুমারন লিখেন, ‘ধন্যবাদ প্রশান্ত নীল, প্রভাস এবং সালার সিনেমার পুরো টিমকে। বর্ধরাজ মান্নার ২০২৩ সালের ২৮শে সেপ্টেম্বর আপনাদের সাথে প্রেক্ষাগৃহে দেখা করবে।‘

বেশ কয়েকমাস আগে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমায় নিজের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছিলেন মালয়ালাম সিনেমা জনপ্রিয় তারকা পৃথ্বীরাজ সুকুমারন। সে আলাপচারিতায় পৃথ্বীরাজ সুকুমারন জানিয়েছিলেন প্রশান্ত নীলের চিত্রনাট্য তার দারুণ পছন্দ হয়েছে। সিনেমাটিতে প্রভাসের সাথে যুক্ত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন এই তারকা।

প্রসঙ্গত, ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমাটি প্রযোজনা করছে ‘কেজিএফ’ সিরিজের নির্মাতা প্রতিষ্ঠান হোম্বলে ফিল্মস। পরিচালনার পাশাপাশি অ্যাকশন গল্পের এই সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন প্রশান্ত নীল। ভুবন গৌড়ার সিনেমাটোগ্রাফিতে সিনেমাটির সম্পাদনার দায়িত্বে আছেন উজ্জ্বল কুলকার্নি। আর এর সঙ্গীত পরিচালনা করছেন রবি বসরু।

উল্লেখ্য যে, ‘সালার’ সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তামিল অভিনেত্রী শ্রুতি হাসান। এর মাধ্যমে কন্নড় সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছে শ্রুতি। প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবু, মধু গুরুস্বামী, ঈশ্বরী রাও এবং শ্রীয়া রেড্ডির মত তারকাদের নিয়ে নির্মিত এই সিনেমাটির নিয়ে দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। ‘কেজিএফ’ সিরিজের পর আরো একটি বক্স সুনামি আসছে বলে ধারনা করছেন সবাই।

আরো পড়ুনঃ
‘পুষ্পা ২’ সিনেমায় আল্লু অর্জুনের সাথে থাকছেন প্রথম সারির বলিউড তারকা
এবার প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমার বিরুদ্ধে পোষ্টার নকলের অভিযোগ
‘পোনিয়িন সেলভান’ তাণ্ডবে পিছিয়ে গেলো চার তামিল সিনেমার মুক্তি

By নিউজ ডেস্ক

Related Posts