মাত্র ২৭ দিনে শেষ হলো পৃথ্বীরাজের নতুন সিনেমাঃ শীঘ্রই আসছে ‘কুরুথি’

থ্রীলার সিনেমার জনপ্রিয় তারকা পৃথ্বীরাজ সম্প্রতি শেষ করেছেন তার নতুন সিনেমার চিত্রায়ন। ‘কুরুথি’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন মানু ওয়ারিওর। জানা গেছে ৪ঠা জানুয়ারি মাত্র ২৭ দিনে সিনেমাটির চিত্রায়ন শেষ হয়েছে। সিনেমাতে পৃথ্বীরাজ ছাড়াও অভিনয় করেছেন রোশান ম্যাথিউ, শেইন টম চ্যাকো, মুরালি গোপী, মানিকান্দান আর আচারিয়া, স্রিন্দা, নাসলেন, সাগর সুরিয়া প্রমুখ।

- Advertisement -

এত অল্প সময়ে সিনেমাটির শুটিং শেষ হওয়া প্রসঙ্গে অভিনেতা শেইন বলেন, ‘তাড়াতাড়ি শুটিং সম্পন্ন করা আমাদের পরিকল্পনার মধ্যেই ছিলো। ডিসেম্বরের ৯ তারিখ শুরু করে জানুয়ারির ৪ তারিখে শেষ হয়েছে এর শুটিং। আমি ডিসেম্বরের ১৩ তারিখ থেকে শুটিং এ অংশ নেই। সিনেমার বেশির ভাগ অংশের শুটিং সম্পন্ন হয়েছে ইরতুপেটের একটি বাড়ির ভিতরে। আর বাকি অংশের শুটিং আমরা ডিসেম্বর ২৫ থেকে ১লা জানুয়ারির মধ্যে ভাগামনের একটি জঙ্গলে করেছি।’

সিনেমাটির প্রসঙ্গে সোশ্যাল মিডিয়াতে পৃথ্বীরাজ লিখেন, আমার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘কুরুথি’ সবচেয়ে তাড়াতাড়ি শেষ হওয়া সিনেমা। গভীর জঙ্গলে চিত্রায়িত এই সিনেমায় গান, থ্রীলার, একশন এবং চেজিং সবই আছে। বাণিজ্যিক সিনেমার উপাদান সম্বলিত একটি সিনেমার চিত্রায়ন এত কম সময়ে সম্পন্ন সম্ভব হয়েছে আমাদের যোগ্য টেকনিক্যাল টিমের কারনে। নিজের ইনস্টাগ্রামে পৃথ্বীরাজের সাথে একটি ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মানু ওয়ারিওর।

 

View this post on Instagram

 

A post shared by Manu Warrier (@warrierm)

- Advertisement -

পৃথ্বীরাজ প্রোডাকশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হয়েছিলো ২৯শে নভেম্বর। এই সিনেমার মাধ্যমেই মালায়লাম সিনেমায় পরিচালক হিসেবে লিখাচ্ছনে মানু ওয়ারিওর। সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন অনীশ পল্ল্যাল। রফিক আহমেদের লিখায় গানগুলোর সংগীত পরিচালনা করেছেন জ্যাক্স বিজয়।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ