[ব্রেকিং] তামিল নাড়ু সরকারের নতুন সিদ্ধান্তঃ বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে বিজয়ের ‘মাষ্টার’

করোনা মহামারীর কারনে মার্চের মাঝমাঝি থেকে শুরু করে অক্টবরের মাঝমাঝি পর্যন্ত পুরো ভারত জুড়ে বন্ধ ছিলো সিনেমার প্রদর্শনী। এরপর নভেম্বরের ১০ তারিখ থেকে ৫০% আসনে দর্শক সমাগমের অনুমতি দিয়ে হলে সিনেমা প্রদর্শনের অনুমতি দেয় তামিল নাড়ু সরকার। তবে অনুমিত পাওয়ার পরও বড় কোন সিনেমা মুক্তি পায়নি এই সময়ে। বাধ্য হয়ে নির্মাতারা ঝুঁকেছেন ওটিটি প্লাটফর্মের দিকে। ঝুলে গেছে মুক্তির জন্য প্রস্তুত বড় বাজেটের বেশ কয়েকটি সিনেমা।

- Advertisement -

এদিকে আগামী ১৩ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তামিল সুপারষ্টার থালাপাতি বিজয় অভিনীত ‘মাষ্টার’ সিনেমা। সিনেমাটিতে থালাপাতি বিজয়ের সাথে অভিনয় করেছেন সেতুপতি বিজয়। ঘোষনার পর থেকেই দর্শক প্রদর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। ৫০% দর্শক নিয়ে সিনেমা মুক্তি নিয়ে ইতিমধ্যে আলোচনা হচ্ছিলো।

এবার তামিল নাড়ু সরকার নিলো নতুন সিদ্ধান্ত। সর্বশেষ খবর অনুযায়ী ১০০% দর্শক নিয়ে সিনেমাটি প্রদর্শনের অনুমতি দিয়েছে তামিল নাড়ু সরকার। আজকে টুইটারে এই অনুমতিপত্র শেয়ার করেছেন থালাপাতি বিজয়ের ভক্ত এবং তামিলের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম।

- Advertisement -

জানা গেছে গত সপ্তাহে, বিজয় এবং ‘মাষ্টার’ সিনেমার টিম তামিল নাড়ূর প্রধানমন্ত্রীর কাছে ১০০% দর্শক নিয়ে সিনেমাহলে প্রদর্শনের অনুমতি চান। লোকেশ কানাগারাজ পরিচালিত সিনেমাটি তামিল, তেলুগু, হিন্দি এবং কান্নাটাকে এক সাথে মুক্তি পাচ্ছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ