আগামী বছরের সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে প্রভাসের বহুল প্রতীক্ষিত ‘সালার’

প্রভাসের বহুল প্রতীক্ষিত ‘সালার’

কন্নড় সিনেমার আলোচিত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ব্যবসা করছে। মুক্তির প্রথম সপ্তাহে ইতিমধ্যে সিনেমাটি ভেঙ্গে দিয়েছে একাধিক বক্স অফিসে রেকর্ড। পাঁচ ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এক সপ্তাহেই ছাড়িয়ে গেছে অনেকগুলো ব্লকবস্টার সিনেমার বক্স অফিস আয়কে। বর্তমানে প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সফলতায় প্রভাসের ‘সালার’ নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। সর্বশেষ ঘোষণা অনুযায়ী আগামী বছরের সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে প্রভাসের বহুল প্রতীক্ষিত ‘সালার’ সিনেমাটি।

- Advertisement -

আগেই জানা গিয়েছিলো ১৫ আগস্ট প্রভাসের বহুল প্রতীক্ষিত ‘সালার’ সিনেমাটি নিয়ে নতুন আপডেট জানাবেন নির্মাতারা। সেই ধারাবাহিকতায় আজ (১৫ই আগস্ট) সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী বছরের ২৮শে আগস্ট মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। ‘কেজিএফ’ সিরিজের পর ভারতীয় সিনেমার দর্শকদের কাছে প্রশান্ত নীল অন্যতম কাঙ্ক্ষিত একজন নির্মাতা।

মুক্তির তারিখ ঘোষণা করে সিনেমাটির নতুন একটি পোষ্টারও প্রকাশ করেছেন এর নির্মাতারা। প্রকাশিত পোষ্টারে দুর্দান্ত একটি অ্যাকশন ধামাকার ইঙ্গিত পাওয়া গেছে। জানা গেছে সিনেমাটির নাম ভূমিকার একজন গ্যাংস্টার চরিত্রে হাজির হবেন প্রভাস। নতুন পোষ্টারে দুই হাতে রক্তাক্ত তলোয়ার নিয়ে দাড়িয়ে থাকতে দেখা গেছে এই তারকাকে। আর তার চতুর্দিকে অনেকগুলো মৃত মানুষের অবয়ব দেখা যাচ্ছে। প্রশান্ত নীলের স্বভাবসুলভ অ্যাকশনে ভরপুর গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো প্রশান্ত নীলের প্রতি দর্শকদের প্রত্যাশার প্রতিফলন নিশ্চিত করতে ‘সালার’ সিনেমাটির বাজেট এবং অ্যাকশন বৃদ্ধি করা হয়েছে। প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর সিনেমাটিকে আরও দর্শনীয় এবং মহাকাব্যিক স্কোপে নির্মানের জন্য বাজেট যথেষ্ট পরিমাণে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। সেই ধারাবাহিকতায় ‘সালার’ সিনেমায় বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্স যুক্ত করা হচ্ছে।

- Advertisement -

এছাড়া ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে একটি চরিত্রে অভিনয়ের জন্য মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনের কথা চিন্তা করছেন নির্মাতারা। সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনকে একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে বলেও উল্লেখ আছে প্রতিবেদনে। তবে এ বিষয়ে ‘সালার’ সিনেমার নির্মাতা বা পৃথ্বীরাজ – কোন পক্ষ্য থেকেই নিশ্চিত কিছু জানা যায়নি। তবে সিনেমা সংশ্লিষ্ট সবাই মনে করছেন সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়ের বিষয়টি অনেকটাই নিশ্চিত।

কান্নড় এবং তেলুগু দুই ভাষায় নির্মিত হচ্ছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে প্রবাস এবং শ্রুতি হাসান প্রথমবারের মতো অভিনয় করছেন কান্নড় সিনেমায়। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর নির্মাতা প্রশান্ত নীল বর্তমানে ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এরপর প্রশান্ত নীল শুরু করবেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরকে নিয়ে নতুন একটি সিনেমার কাজ। এছাড়াও রাম চরনকে নিয়ে একটি সিনেমা নির্মানের কথা রয়েছে প্রশান্ত নীলের।

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ প্রভাবঃ বাজেট এবং অ্যাকশন বৃদ্ধি পেলো ‘সালার’ সিনেমার
আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’: রকির সাথে এবার যুক্ত হচ্ছে ‘সালার’ বাহিনী
‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ