আগামী বছর ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরুর কথা নিশ্চিত করলেন কার্তি

‘কাইথি ২’ সিনেমার কাজ

২০১৯ সালে ‘কাইথি’ সিনেমার মাধ্যমে সবাইকে চমকে দেন তামিল সিনেমার অন্যতম সফল নির্মাতা লোকেশ খানাগরাজ। সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটিতে রোলেক্স নামটি বেশ কয়েকবার ঘুরে ফিরে এসেছিলো, কিন্তু এই চরিত্রটি দেখা যায়নি। এরপর লোকেশ খানাগরাজ নির্মিত ‘বিক্রম’ সিনেমার শেষ দৃশ্যে দেখা গেছে রোলেক্স রুপি সুরিয়াকে। এর মাধ্যমে ‘বিক্রম’ সিনেমার পাশাপাশি ‘কাইথি’ আবারো আলোচনায় আসে। এবার আগামী বছর ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরুর কথা নিশ্চিত করলেন এর প্রধান তারকা কার্তি।

- Advertisement -

সম্প্রতি অভিনেতা কার্তি নিশ্চিত করেছেন যে আগামী বছর তার ২০১৯ সালের ‘কাইথি’ সিনেমার সিক্যুয়ালের কাজ শুরু করতে যাচ্ছেন। প্রথম পর্বের মত সিনেমাটির দ্বিতীয় পর্বও পরিচালনা করছেন লোকেশ খানাগরাজ। কার্তির আসন্ন সিনেমা ‘বীরুমান’-এর প্রচারের জন্য আয়োজিত একটি সংবাদ সম্মেলনের সময় আগামী বছর ‘কাইথি ২’ সিনেমার দৃশ্যধারন শুরু খবরটি নিশ্চিত করেছেন তিনি। লোকেশ খানাগরাজ থালাপতি বিজয়ের সাথে তার আসন্ন সিনেমাটি শেষ করার পর এই সিনেমার কাজ শুরু করবেন।

‘কাইথি ২’ সিনেমাটি লোকেশের তৈরি বৃহত্তর সিনেমাটিক ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে। এই ইউনিভার্সে লোকেশের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমাটিও রয়েছে। ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমা দুটির মধ্যে সংযোগ স্থাপনে কার্তির একটি অডিও সংলাপ ছিলো। এছাড়া ‘বিক্রম’ সিনেমায় রোলেক্স চরিত্রে পর্দায় আসা সুরিয়া ‘কাইথি ২’ সিনেমায় থাকবেন বলে আশা করা যাচ্ছে।

- Advertisement -

‘কাইথি’ (২০১৯) সিনেমাটিতে কার্তি তার মেয়ের সাথে দেখা করার জন্য প্যারোলে মুক্তি পাওয়া একজন বন্দীর ভূমিকায় অভিনয় করেছিলেন, যাকে তিনি কখনও দেখেননি। যখন সে একজন পুলিশের সাথে পথ অতিক্রম করে, তখন সে তার সাথে বাহিনীতে যোগদান করতে এবং পুলিশের হেফাজতে কোকেনের চালানের পরে থাকা মাদক লর্ডদের সাথে লড়াই করতে বাধ্য হয়। এক রাতের চার ঘণ্টার ব্যবধানে ঘটে যাওয়া সেইসব ঘটনা নিয়ে পুরো গল্পটি সাজিয়েছিলেন নির্মাতা লোকেশ।

লোকেশ খানাগরাজ পরিচালিত ‘কাইথি’ সিনেমাটি মুক্তির পর ১০০ কোটি রুপির বেশি আয় করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটি তার আঁটসাঁট চিত্রনাট্য এবং অত্যন্ত ভাল কোরিওগ্রাফিত ফাইট সিকোয়েন্সের জন্য প্রশংসিত হয়েছিল। ‘কাইথি’ সিনেমাটি বর্তমানে হিন্দিতে পুনঃনির্মাণ করা হচ্ছে। ‘ভোলা’ শিরোনামের এই সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন অজয় দেবগন। জুলাই মাসে অজয় নিশ্চিত করেছেন যে তিনি সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন এবং সেইসাথে পরিচালনা করবেন। এই সিনেমায় আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন টাবু।

- Advertisement -

১২ই আগস্ট কার্তি অভিনীত ‘ভিরুমান’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এম মুথাইয়া পরিচালিত এই সিনেমাটি একটি গ্রামীণ বিনোদনমূলক সিনেমা হিসেবে নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা শঙ্করের কন্যা অদিতি শঙ্কর বড় পর্দায় অভিষিক্ত হতে যাচ্ছেন। এছাড়া কার্তি অভিনীত তামিল কপ থ্রিলার ‘সরদার’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া মণি রত্নমের ‘পনিয়িন সেলভান’ সিনেমার একটি চরিত্রে দেখা যাবে কার্তিকে।

এদিকে নির্মাতা লোকেশ খানাগরাজ বর্তমানে থালাপতি বিজয়কে নিয়ে নতুন সিনেমা প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছেন। এই মুহুর্তে ‘থালাপতি ৬৭’ শিরোনামের সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ করছেন লোকেশ খানাগরাজ। সিনেমাটি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে ৬ জন ভিলেন এবং ২ জন নায়িকা থাকছেন। খলনায়ক চরিত্রে ইতিমধ্যে সঞ্জয় দত্ত এবং পৃথ্বীরাজ সুকুমারনকে নিশ্চিত করা হয়েছে বলেও জানা গেছে। আর দুই নায়িকা চরিত্রে থাকছেন সামান্থা রুথ প্রভু এবং তৃষা।

আরো পড়ুনঃ
বিজয়ের ‘থালাপতি ৬৭’ সিনেমায় থাকছেন ৬ ভিলেন এবং ২ নায়িকা!
সুপারস্টার মহেশ বাবুর যে ৫টি সিনেমা আপনার মনোযোগের দাবি রাখে
অনির্দিষ্টকালের জন্য চলচ্চিত্র নির্মাণ স্থগিত করলেন তেলুগু নির্মাতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ