বিজয়ের ‘থালাপতি ৬৭’ সিনেমায় থাকছেন ৬ ভিলেন এবং ২ নায়িকা!

বিজয়ের ‘থালাপতি ৬৭’

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় বর্তমানে পরিচালক ভামশি প্যাডিপেলির সাথে ‘ভারিসু’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। আগেই জানা গেছে বিজয় অভিনীত পরবর্তি সিনেমাটি পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত। কিছুদিন আগে নিশ্চিত হওয়া গিয়েছিলো যে লোকেশ বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ করছেন। যদিও সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক কোন ঘোষনা এখনো পাওয়া যায়নি, সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর।

- Advertisement -

এখন পর্যন্ত নিশ্চিত হওয়া খবরে জানা গেছে থালাপতি বিজয় ‘ভারিসু’ সিনেমার কাজ শেষ করে পরবর্তি ‘থালাপতি ৬৭’-এর দৃশ্যধারনের কাজ শুরু করবেন। সম্ভবত এই বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুর দিকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটিতে বিজয়ের সাথে দুইজন নায়িকাকে দেখায যাবে। দুই প্রধান নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য সামান্থা রুথ প্রভু এবং ত্রিশাকে এই প্রকল্পের সাথে যুক্ত করা হয়েছে। এমনকি ত্রিশা সিনেমাটিতে বিজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বলেও জানা গেছে।

সিনেমাটি নিয়ে আরো জানা গেছে যে, বিজয়ের নতুন এই সিনেমায় মোট ছয়জন খলনায়ক অভিনয় করছেন। আর এই খলনায়কের চরিত্রে অভিনয়ের তালিকায় রয়েছেন সঞ্জয় দত্ত এবং পৃথ্বীরাজ সুকুমারনের মত অভিনেতারা। বিজয়ের নতুন এই সিনেমাটি প্রযোজনা করছে সেভেন স্ক্রিন স্টুডিও। সর্বশেষ খবর অনুযায়ী ২০২৩ সালের দ্বিতীয়ার্ধের একটি প্রধান ছুটির দিন সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

- Advertisement -

এদিকে তামিলে নির্মাতাদের মধ্যে এই মুহুর্তে সবচেয়ে আলোচিত লোকেশ খানাগরাজ। এই পরিচালকের সর্বসেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রম’ তামিলের ইন্ডাস্ট্রি হিট হিসেবে আবির্ভুত হয়েছে। ‘বিক্রম’ সিনেমার পর লোকেশ ‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে আবারো বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে। এছাড়া তিনি বিজয়ের সিনেমাটির পর তিনি ‘কাইথি’ সিনেমাটির দ্বিতীয় পর্ব নির্মানের কাজ শুরু করবেন। সর্বশেষ খবর অনুযায়ী আগামী বছরেই শুরু হতে যাচ্ছে ‘কাইথি ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

‘বিক্রম’ সিনেমার শেষে দেখা গেছে সিনেমাটির সাথে ‘কাইথি ২’ সিনেমার একটি সংযোগ থাকবে। ‘বিক্রম’ সিনেমার শেষ দৃশ্যে রোলেক্স রুপে পর্দায় হাজির হয়েছিলেন তামিল সুপারস্টার সুরিয়া। রোলেক্স চরিত্রটির কথা ‘কাইথি’ সিনেমায়ও ঘোরে ফিরে এসেছে একাধিকবার। ‘বিক্রম’ এবং ‘কাইথি’ সিনেমার মাধ্যমে হলিউডের এমসিইউ-এর আদলে নির্মিত হচ্ছে লোকেশ সিনেম্যাটিক ইউনিভার্স। বিজয়ের সিনেমাটি এই ইউনিভার্সের অংশ হবে কিনা দর্শকরা সেটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

- Advertisement -

৬ ভিলেন এবং ২ নায়িকা নিয়ে নির্মিতব্য এই সিনেমাটি লোকেশের নিজস্ব স্টাইলের অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে। ইতিমধ্যে সিনেমাটির খলনায়ক চরিত্রে বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং মলিউড তারকা পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির ৬ খলনায়কের মধ্যে বাকী ৪ খলনায়ক চরিত্রে চারজন তেলুগু তারকার অভিনয়ের কথা রয়েছে। এর মাধ্যমে সঞ্জয় দত্ত প্রথমবারের মত তামিল সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

উল্লেখ্য যে, ‘থালাপতি ৬৭’ সিনেমার আগে বিজয় লোকেশ খানাগরাজ পরিচালিত ‘মাষ্টার’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি করোনার সময়ে সীমিত আসনে মুক্তি পেয়েও তামিল নাড়ুতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে এই সিনেমাটি ছাড়াও লোকেশ খানাগরাজের ‘কাইথি ২’ এবং ‘বিক্রম ২’ সিনেমাগুলোর নির্মানের কথা রয়েছে। বিস্তারিত কিছু নিশ্চিত না হওয়া গেলেও ‘থালাপতি ৬৭’ সিনেমায় ‘বিক্রম’ সিনেমার সকল ক্রু সদস্যরা থাকছেন সেটা নিশ্চিত করেই বলা যায়।

আরো পড়ুনঃ
‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে লোকেশ সিনেমাটিক ইউনিভার্সে বিজয়
থালাপতি বিজয়ের সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সামান্থা!
সুপারস্টার থালাপতি বিজয়ের ছেড়ে দেওয়া ৫টি আলোচিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ