‘রামারাও অন ডিউটি’: রবি তেজার শেষ সাত সিনেমার মধ্যে ষষ্ট ডিজাস্টার

রবি তেজার শেষ সাত

২০১৭ সালে ‘রাজা দ্য গ্রেট’ সিনেমার মুক্তি পাওয়ার পর তেলেগু সুপারস্টার রবি তেজা ‘ম্যাস মহারাজা’ উপাধি পান। কিন্তু সম্প্রতি এই তারকার ক্যারিয়ারে একটি ধাক্কা লেগেছিল যখন তার পরবর্তী চারটি সিনেমা দর্শকদের আকৃষ্ট করতে ব্যর্থ হয় এবং বক্স অফিসে বিপর্যয়ের মুখে পরে। তবে ২০২১ সালে ‘ক্র্যাক’ সিনেমার মাধ্যমে নিজস্ব রুপে ফিরেছিলেন এই অভিনেতা। কিন্তু ‘রামারাও অন ডিউটি’ সিনেমার মাধ্যমে রবি তেজার শেষ সাত সিনেমার মধ্যে ষষ্ট ডিজাস্টার পেলো টলিউড।

- Advertisement -

‘ক্র্যাক’ সিনেমার পর মনে করা হয়েছিলো রবি তেজার বক্স অফিসে খারাপ সময় পার হয়েছে। কিন্তু ‘ক্র্যাক’ সিনেমার সাফল্যের পর ২০২২ সালে রবি তেজার ‘খিলাড়ী’ সিনেমাটি তেলুগুর পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছিলো। কিন্তু এই সিনেমাটিও বক্স অফিসে মুখ থুবড়ে পরে। সর্বশেষ এই অভিনেতার ‘রামারাও অন ডিউটি’ সিনেমাটিও বক্স অফিসে ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছে। এর মাধ্যমে শেষ সাত সিনেমার মধ্যে ষষ্ট ডিজাস্টার উপহার দিলেন রবি তেজা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে শরৎ মান্ডব পরিচালিত ‘রামারাও অন ডিউটি’ সিনেমাটি বক্স অফিসে মাত্র ৭-৯ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে। যেখানে সিনেমাটির বাজেট ছিলো ৫০ কোটি রুপি। সিনেমাটি রবি তেজার শেষ সাত সিনেমার মধ্যে ষষ্ট বক্স অফিস ডিজাস্টারের খাতায় নাম লিখিয়েছে। ২০১৭ সালের পর থেকে এখন পর্যন্ত এই তারকার একমাত্র ‘ক্র্যাক’ সিনেমাটি নির্মাতাদের জন্য লাভজনক হিসেবে আবির্ভুত হয়েছিলো।

- Advertisement -

এদিকে ‘রামারাও অন ডিউটি’ সিনেমার ব্যর্থতার পর বাজে চিত্রনাট্যের সিনেমা বেছে নেওয়ার কারনে রবি তেজার ভক্তরা বেশ ক্ষুব্ধ। সুপারস্টারকে তার সিনেমার পছন্দের জন্য নিন্দা প্রকাশের মাধ্যমে নিজেদের হতাশা ব্যক্ত করেছেন ভক্তরা। রবি তেজাকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক স্ট্যাটাস দিচ্ছেন এই তেলুগু অভিনেতার অনুরাগীরা। ইতিমধ্যে রবি তেজার সাম্প্রতিক সিনেমা পছন্দের প্রতি হতাশা ব্যক্ত করে একটি লিখা সামাজিক মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে।

- Advertisement -

তবে বক্স অফিসে সিনেমার এই অবস্থা শুধু রবি তেজা নয়, পুরো তেলুগু ইন্ডাস্ট্রিতে বিরাজ করছে। একের পর এক সিনেমা বক্স অফিসে ব্যর্থ হচ্ছে। ‘রামারাও অন ডিউটি’ সিনেমার মাধ্যমে টানা নয়টি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরতে দেখলো তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রি। বক্স অফিসে সাফল্য অর্জন করা সর্বশেষ তেলুগু সিনেমা হচ্ছে আদিবি সেশ অভিনীত ‘মেজর’। এরপর আর কোন সিনেমা বক্স অফিসে সাফল্য অর্জন করতে সক্ষ০ম হয়নি।

‘মেজর’ সিনেমার পর মুক্তিপ্রাপ্ত ‘থ্যাঙ্ক ইউ’, ‘দ্য ওয়ারিয়র’, ‘হ্যাপি বার্থডে’, ‘পাক্কা কমার্শিয়াল’, ‘সামথমে’, ‘চোর বাজার’, ‘বিরাট পারভম’ এবং ‘আন্তে সুন্দরনিকি’ সিনেমাগুলো বক্স অফিসে ব্যর্থ হয়েছে। ‘পুষ্পা’ এবং ‘আরআরআর’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর তেলুগু সিনেমার যে জোয়ার দৃশ্যমান হয়েছিলো সেটা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর ব্যর্থতার কারনে অনেকটাই ফ্যাঁকাসে হয়ে যাচ্ছে। করোনা পরবর্তি সময়ে বলিউডের পাশাপাশি তেলুগুও বক্স অফিসে কঠিন সময় অতিবাহিত করছে।

উল্লেখ্য যে, ‘রামারাও অন ডিউটি’ রহস্য অ্যাকশন গল্পে নির্মিত সিনেমাটি রচনা এবং পরিচালনা করেছেন শরথ মান্দাভা। এসএলভি সিনেমাস এবং আরটি টিম ওয়ার্কস দ্বারা প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিব্যাংশা কৌশিক, রাজিশা বিজয়ন, এবং ভেনু থোটেম্পুদি। রামারাও নামে একজন সৎ বেসামরিক কর্মচারীর গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা, যিনি দারিদ্র্যের শিকার মানুষদের সাহায্য করার জন্য দুর্নীতি নির্মূল করার লক্ষ্যে কাজ করছেন।

উল্লেখ্য যে, ‘রামারাও অন ডিউটি’ সিনেমার পর তেলুগু ম্যাস মহারাজা রবি তেজা অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। রবি তেজার মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘ধামাকা’, ‘রাভানুসার’ এবং ‘টাইগার নাগেশ্বর রাও’। এর মধ্যে ‘টাইগার নাগেশ্বর রাও’ সিনেমাটি প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া চিরঞ্জীবীর সাথে ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাটিতেও দেখা যাবে রবি তেজাকে।

আরো পড়ুনঃ
অনির্দিষ্টকালের জন্য চলচ্চিত্র নির্মাণ স্থগিত করলেন তেলুগু নির্মাতারা
তেলেগু সুপারস্টারদের বিরুদ্ধে বক্স অফিস সংগ্রহে কারসাজির অভিযোগ
আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার তৃতীয় পর্ব নিশ্চিত করলেন ফাহাদ ফাসিল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ