খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতি অভিনীত যত সিনেমা

তামিল সুপারস্টার বিজয় সেতুপতি

বিজয় সেতুপতি তামিল সিনেমার বহুমুখী অভিনেতাদের একজন। অপরিসীম কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের সাথে তিনি শীর্ষে অবস্থান করেছেন এবং ভারতীয় চলচ্চিত্রের অন্যতম কাঙ্ক্ষিত অভিনেতা হিসাবে আবির্ভূত হয়েছেন। ভয়ঙ্কর খলনায়ক থেকে শুরু করে প্রেম-অসুস্থ মানুষ পর্যন্ত, বিজয় সেতুপতিকে বহুমুখী চরিত্রে দেখা যাচ্ছে নিয়মিত। তবে সাম্প্রতিক সময়ে তার অভিনীত খলনায়কের ভূমিকাগুলি ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতি এখন নির্মাতাদের অন্যতম কাঙ্ক্ষিত তারকা।

- Advertisement -

শুধু তামিল নয়, ভারতের অন্যান্য ভাষার সিনেমায়ও খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতির চাহিদা আকাশচুম্বী। সর্বশেষ গুঞ্জন অনুযায়ী নতুন আরো দুটি সিনেমার খলনায়ক চরিত্রে হাজির হচ্ছেন এই তারকা। জানা গেছে আল্লু আর্জুন অভিনীত ‘পুষ্পা পার্ট ২ – দ্য রুল’ এবং শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি। দুইটি সিনেমাই আগামী বছরের প্রতীক্ষিত প্যান ইন্ডিয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম। আসুন একবার দেখে নেওয়া যাক খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতি যে সিনেমায় আমাদের মন্ত্রমুগ্ধ করে রেখেছিলেন।

- Advertisement -

০১। সুন্দরপান্ডিয়ান
শশীকুমার অভিনীত ‘সুন্দরপান্ডিয়ান’ সিনেমার অন্যতম প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি। দ্বিতীয়ার্ধে উপস্থিত হয়েও সিনেমাটিতে বিজয় সেতুপতি একটি উল্লেখযোগ্য অভিনয় প্রদর্শন করেছিলেন। যদিও তার চরিত্রটি মুক্তির সময় খুব বেশি আলোচিত ছিলোনা, তবে এটি শেষ পর্যন্ত দর্শক এনং সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করেছিল।

তামিল সুপারস্টার বিজয় সেতুপতি

- Advertisement -

০২। বিক্রম ভেধা
বিজয় সেতুপতি কপ ড্রামা ‘বিক্রম ভেধা’ সিনেমায় ভেধা চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি একজন নির্মম গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং মাধবনের চরিত্রের সাথে তার যুদ্ধ সিনেমাটির অন্যতম প্রধান আকর্ষন হিসেবে আবির্ভুত হয়েছিলো। প্রতিভাবান অভিনেতা পুষ্কর-গায়ত্রীর পরিচালনায় তার ভূমিকার জন্য বেশ কয়েকটি পুরষ্কারও জিতেছেন বিজয় সেতুপতি। বর্তমানে সিনেমাটি হিন্দি সংস্করণ নির্মানাধীন রয়েছে।

০৩। পেট্টা
কার্তিক সুব্বারাজ পরিচালিত, ‘পেট্টা’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছন রজনীকান্ত। রজনীকান্ত ছাড়াও অ্যাকশন ড্রামা ভিত্তিক এই সিনেমাটির মুখ্য চরিত্রে বেশ কিছু জনপ্রিয় মুখ দেখা গিয়েছিলো। সিনেমাটিতে বিজয় সেতুপতি ছবিটিতে একজন খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। যদিও অন্যদের তুলনায় তার স্ক্রিন স্পেস কম ছিল, তবুও তার ভূমিকা দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছিলো।

তামিল সুপারস্টার বিজয় সেতুপতি

০৪। মাষ্টার
‘মাষ্টার’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন থালাপতি বিজয় এবং প্রধান খলনায়কের ভূমিকায় ছিলেন বিজয় সেতুপতি। লোকেশ কানাগরাজের পরিচালনায় সিনেমাটিতে তিনি একজন নির্মম পুরুষের চরিত্রে অভিনয় করেছিলেন। শুধু তাই নয় সিনেমাটিতে তার চরিত্র অনেকটা প্রধান অভিনেতা থালাপতি বিজয়ের সমান্তরাল ছিলো। থালাপতি বিজয় এবং বিজয় সেতুপতির মুখোমুখি হওয়ার দৃশ্যগুলো সিনেমাটির অন্যতম প্রধান আকর্ষন হিসেবে আবির্ভুত হয়।

তামিল সুপারস্টার বিজয় সেতুপতি

০৫। বিক্রম
তামিল সিনেমার সর্বকালের সেরা ব্যবসা সফল সিনেমা ‘বিক্রম’ মুক্তি পেয়েছে চলতি বছরের শুরুতে। সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। এরমধ্যে বিজয় সেতুপতিকে সিনেমাটিতে দেখা গেছে একজন খলনায়ক চরিত্রে। ‘মাষ্টার’ সিনেমার পর নির্মাতা লোকেশ খানাগরাজের সিনেমায় দ্বিতীয়বারের মত খল চরিত্রে অভিনয় করেন বিজয় সেতুপতি। সিনেমাটিতে তার অভিনয় দর্শক সমালোচকদের কাছে সমানভাবে প্রশংসিত হয়েছিলো।

প্রিয় পাঠক, বিজয় সেতুপতি অভিনীত সিনেমাগুলোতে তাকে সবসময়ই বৈচিত্রময় চরিত্রে দেখা গেছে। উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে বিজয় সেতুপতির কোন সিনেমাটি আপনার সবচেয়ে প্রিয় তা জানিয়ে দিতে পারেন মন্তব্যে। এছাড়া এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটিতে বিজয়কে খল চরিত্রে সবচেয়ে ভালো লেগেছে সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
এবার আল্লু অর্জুনের মুখোমুখি হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি
যে পাঁচটি জিনিস কমল হাসানের অ্যাকশন ড্রামা ‘বিক্রম’ সফলতার কারন!
শাহরুখ খানের প্যান ইন্ডিয়া সিনেমায় খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ