এবার আল্লু অর্জুনের মুখোমুখি হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি

আল্লু অর্জুনের মুখোমুখি

গত বছরের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত প্যান ইন্ডিয়া সিনেমা ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিলো। দুই পর্বের এই সিনেমাটির প্রথম পর্বে অভিনয় করেছেন আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানা। এছাড়া সিনেমাটিতে শেষের দিকে দেখা গেছে ফাহাদ ফাসিলকে। প্রথম পর্বে তার পর্দা উপস্থিতি অনেকটা পরিচিতিমূলক হলেও দ্বিতীয় পর্বে পূর্ন চরিত্রে দেখা যাবে এই তারকাকে। দ্বিতীয় পর্বে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের লড়াইটিই গল্পের মূল আকর্ষন হতে যাচ্ছে।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে ‘পুষ্পা ২’ সিনেমায় আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের সাথে পর্দায় আসছেন আরো এক জনপ্রিয় দক্ষিনি তারকা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘পুষ্পা ২’ সিনেমায় এবার আল্লু অর্জুনের মুখোমুখি হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। সিনেমাটির অন্যতম গুরুত্বপূর্ন একটি চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতিকে। তবে তার চরিত্রটি কি নেতিবাচক হতে যাচ্ছে কিনা সেটা এখনো নিশ্চিত করেননি নির্মাতারা।

সুকুমার পরিচালিত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে ৩০০ কোটির বেশী আয় করতে সক্ষম হয়েছে। ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ১’ সিনেমার পর প্যান ইন্ডিয়া সিনেমার সাফল্যের গল্পের অন্যতম বড় একটি অংশ জুড়ে আছে আল্লু অর্জুন অভিনীত এই সিনেমাটি। প্রথম পর্বের ঐতিহাসিক সাফল্যের পর দ্বিতীয় পর্বটিও বক্স অফিসে আলোড়ন তুলবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সিনেমাটির নাম ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছিলেন আল্লু অর্জুন।

- Advertisement -

ভারতের একটি প্রভাবশালী সংবাদ মাধ্যম জানিয়েছে নির্মাতা সুকুমার এবং তার টিম বর্তমানে ‘পুষ্পা ২’ সিনেমার গল্প চূড়ান্ত করার কাজ করছেন। খুব শীগ্রই সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। প্রথম পর্বের গল্পের ধারাবাহিকতায় দ্বিতীয় পর্বে পর্দায় লড়াইয়ে থাকবেন আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিল। এছাড়া এই দুই তারকার পাশাপাশি সিনেমাটির অন্যতম গুরুত্বপূর্ন একটি চরিত্রে অভিনয়ের জন্য তামিল সুপারস্টার বিজয় সেতুপতির কথা বিবেচনা করছেন নির্মাতারা।

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে আরো জানা গেছে, ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন বিজয় সেতুপতি। সুকুমার পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমায় বিজয় সেতুপতিকে পুলিশের একজন কর্মকর্তা হিসেবে দেখা যাবে। এর আগে সিনেমাটির প্রথম পর্বে এই চরিত্রের জন্য মাক্কাল সেলভান অভিনয়ের কথা ছিলো কিন্তু একটি বিতর্কিত কারনে সিনেমাটি থেকে সরে যান এই অভিনেতা। এবার তার স্থলাভিষিক্ত হলেন বিজয় সেতুপতি।

- Advertisement -

এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে বিজয় সেতুপতিকে প্রথমে একজন ফরেস্ট অফিসারের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিলো। কিন্তু এই চরিত্রটি তিনি ফিরিয়ে দেন। পরবর্তিতে এই তারকাকে অন্য একটি চরিত্রের প্রস্তাব দেন নির্মাতা সুকুমার। সেই চরিত্রে অভিনয়ের জন্য অবশেষে তিনি সম্মতি দেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘পুষ্পা ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রভাবঃ বড় আয়োজনে আসছে ‘পুষ্পা ২’
‘পুষ্পা ২’ থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে রাশমিকার প্রতিশ্রুতি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ