প্যান ইন্ডিয়া মুক্তি পাবে তামিল সুপারস্টার অজিত কুমারের ৬১তম সিনেমা

তামিল সুপারস্টার অজিত কুমারের

তামিল সুপারস্টার অজিত কুমারের ৬১তম সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘একে ৬১’ নামে পরিচিত। এই সিনেমার মাধ্যমে টানা তৃতীয়বারের মত একসাথে কাজ করছেন অজিত কুমার এবং নির্মাতা এইচ ভিনোথ। সম্প্রতি জানা গেছে সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। সর্বশেষ অজিত কুমার অভিনীত ‘ভালিমাই’ সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেয়েছিলো।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘একে ৬১’ সিনেমাটিও প্যান ইন্ডিয়া মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। তামিল সুপারস্টার অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটির প্যান ইন্ডিয়া মুক্তির পর এই তারকার প্যান ইন্ডিয়া গ্রহণযোগ্যতা নিয়ে আত্মবিশ্বাসী নতুন এই সিনেমার নির্মাতারা। জানা গেছে ভারতে তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়লাম – মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে আলোচিত এই সিনেমা।

অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, ভীরা, জন কক্কেন এবং মহানন্দি শঙ্কর। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সংবাদ মাধ্যমের খবরে আরো জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির সেটে অজিত কুমারের সাথে যোগ দিয়েছেন মঞ্জু ওয়ারিয়ার।

- Advertisement -

অন্যদিকে, অজিত কুমার বর্তমানে যুক্তরাজ্য রয়েছেন এবং সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জন্য ছবি শেয়ার করছেন এই তারকা। খুব শীগ্রই দেশে ফিরে সিনেমাটির পুনে শিডিউলের কাজে অংশ নিবেন অজিত কুমার। বর্তমানে নির্মাতা ভিনোথ সিনেমাটির অন্য তারকাদের নিয়ে বাকী অংশের কাজ এগিয়ে নিচ্ছেন। উক্ত সংবাদ মাধ্যম থেকে আরো জানা গেছে বর্তমানে হায়দ্রাবাদে সিনেমাটির দৃশ্যধারনের কাজ করছেন এই নির্মাতা।

এছাড়া কিছুদিন আগেই জানা গিয়েছিলো অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। সিনেমাটিতে একটি ব্যাংক ডাকাতির গল্প উঠে এসেছে। মাদক চোরাচালান নিয়ে ‘ভালিমাই’ সিনেমার পর এই অভিনেতা পরিচালক এবার আসছেন দুর্ধর্ষ ডাকাতির গল্প নিয়ে। আর প্রকাশিত খবর অনুযায়ী, একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে অজিত কুমারের নতুন সিনেমা ‘একে ৬১’ এর গল্প এবং চিত্রনাট্য সাজিয়েছেন আলোচিত নির্মাতা এইচ বিনোথ।

- Advertisement -

এদিকে বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘একে ৬১’ সিনেমাটিতে অজিত কুমারের লুক প্রকাশ করেছেন বনি কাপুর। অজিত কুমার ‘ভালিমাই’ সিনেমায় ক্লিন শেভে দেখা গেলেও, নতুন সিনেমায় পুরপুরি নতুন রূপে আসছেন এই অভিনেতা। প্রকাশিত এই ছবিতে তারকা অভিনেতাকে একটি একরঙা ছবিতে স্টাইলিশ কুলার পরা লম্বা দাড়িতে দেখা যাচ্ছে। লুক থেকে স্পষ্ট যে আবারো দুর্ধর্ষ অ্যাকশন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন অজিত কুমার।

প্রসঙ্গত, তামিল সুপারস্টার অজিত কুমারের ‘একে ৬১’ সিনেমাটি আসছে দিওয়ালীতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু ইতিমধ্যেই দুটি বিগ বাজেটের সিনেমা দিওয়ালীতে মুক্তির ঘোষনা দিয়েছে। সিনেমাগুলো হচ্ছে কার্থির ‘সর্দার’ এবং শিবকার্থিকেয়নের ‘প্রিন্স’। শেষ পর্যন্ত ‘একে ৬১’ নির্মাতারা তাদের মুক্তির পরিকল্পনা পরিবর্তন করবেন নাকি দুজনের সাথে সংঘর্ষের সিদ্ধান্ত নেবেন সেটা জানার জন্য আরো কিছুদিন আমাদের অপেক্ষা করতে হবে।

আরো পড়ুনঃ
সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অজিত কুমারের নতুন সিনেমা ‘একে ৬১’
শুরু হলো অজিত কুমার অভিনীত নতুন সিনেমা দৃশ্যধারনের কাজ
নতুন সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করলেন বনি কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ