থালাপতি বিজয়ের সাথে পর্দায় হাজির হয়েছিলেন বলিউডের যে ছয় অভিনেত্রী

থালাপতি বিজয়ের সাথে

ভারতীয় সিনেমার দর্শকদের কাছে থালাপতি বিজয়ের ভূমিকা অপ্রাসঙ্গিক। বর্তমানে তামিল তথা দক্ষিনি সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা থালাপতি বিজয়। শুধু তাই নয়, তামিল নাড়ুতে বিজয়ের তারকাখ্যাতি রজনীকান্ত এবং কমল হাসানের সাথে তুলনা করে থাকেন অনেকে। এছাড়া তামিল সিনেমায় রজনীকান্তের পর সবচেয়ে বড় তারকা হিসেবেও বিজয়ের নাম বলে থাকেন সিনেমা সংশ্লিষ্টরা। সাম্প্রতিক বছরগুলোতে বেশ কিছু সিনেমায় আইকনিক চরিত্রে দেখা গেছে এই সুপারস্টারকে।

- Advertisement -

বিগত কয়েক বছর ধরে একের পর এক বক্স অফিসে রেকর্ড গড়া সিনেমা উপহার দিয়ে নির্মাতাদের কাছে সবচেয়ে বিশ্বস্ত নাম হয়ে উঠেছেন থালাপতি বিজয়। প্রায় দুই দশক ধরে সিনেমার সাথে সংযুক্ত থালাপতি বিজয় বর্তমানে তামিলের অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা। ক্যারিয়ারের বিশ বছরে বেশ কয়েকজন অভিনেত্রীর সাথে পর্দায় জুটি হয়েছেন থালাপতি। এরমধ্যে রয়েছেন বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী। থালাপতি বিজয়ের সাথে পর্দা ভাগ করেছিলেন বলিউডের এরকম ছয় অভিনেত্রী নিয়ে আমাদের আজকের এই আয়োজন।

থালাপতি বিজয়ের সাথে

- Advertisement -

০১। প্রিয়াঙ্কা চোপড়া
২০০২ সালে মুক্তিপ্রাপ্ত থালাপতি বিজয়ের বিপরীতে ‘থামিজান’ সিনেমার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটিতে থালাপতি বিজয়ের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। থালাপতি বিজয়ের ‘থামিজান’ সিনেমার মাধ্যমে কেবল তার চলচ্চিত্রে নয় গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা। তিনি এবং থালাপতি বিজয় সিনেমাটির ‘উল্লাথাই কিল্লাতে’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়াকে একটি সুরে গুনগুন করতে দেখে সিনেমাটিতে একটি গানে কণ্ঠ দেয়ার পরামর্শ দিয়েছিলেন থালাপতি।

থালাপতি বিজয়ের সাথে

- Advertisement -

০২। বিপাশা বসু
প্রিয়াঙ্কা চোপড়ার মতো থালাপতি বিজয়ের বিপরীতে দক্ষিণী চলচ্চিত্রে অভিষিক্ত হয়েছিলেন বিপাশা বসু। জন মহেন্দ্রান পরিচালিত ‘সচিন’ সিনেমায় দুজনকে রোমান্স করতে দেখা গেছে। সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন জেনেলিয়া দেশমুখ। অন্যদিকে বিপাশা বসুকে একটি দীর্ঘ ব্যাপ্তির অতিথি চরিত্রে দেখা গেছে।

০৩। জেনেলিয়া দেশমুখ
জেনেলিয়া দেশমুখ এবং থালাপথি বিজয় জুটি হয়ে ‘সচিন’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে এই জুটির অন-স্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি বক্স অফিসে ব্যবসা সফল হিসেবে আবির্ভুত হয়েছিলো। সিনেমাটিতে তাদের অভিনয় এবং রসায়ন দিয়ে, অভিনেতারা দর্শক এবং সমালোচকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন।

০৪। ইশা কোপ্পিকার
১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত বাণিজ্যিকভাবে সফল ‘নেঞ্জিনিল’ সিনেমায় একসাথে জুটি হয়ে পর্দায় হাজির হয়েছিলেন ইশা কোপ্পিকার এবং থালাপতি বিজয়। সিনেমাটি শুধু বক্স অফিসে সফল হয়নি, এর গানগুলোও ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলো। রোম্যান্টিক চরিত্রে অন-স্ক্রিন রসায়ন দিয়ে দর্শক সমালোচকদের মন জয় করেছিলেন তারা। জানা গেছে সিনেমাটির প্রধান নারী চরিত্রের জন্য ইশার নাম প্রস্তাব করেছিলেন থালাপটি বিজয় নিজেই।

থালাপতি বিজয়ের সাথে

০৫। আমিশা প্যাটেল
আমিশা প্যাটেল থালাপতি বিজয়ের বিপরীতে তামিল সিনেমা ‘পুধিয়া গীথাই’-এ অভিনয় করেছিলেন। সিনেমাটি আমিশা প্যাটেল অভিনীত প্রথম এবং একমাত্র তামিল সিনেমা। রোম্যান্টিক অ্যাকশন গল্পের এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিজয়। থালাপতি বিজয় এবং আমিশা প্যাটেল ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন মীরা জেসমিন।

০৬। ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ এবং থালাপতি বিজয়কে এক সাথে বড় পর্দায় দেখা যায়নি। তবে ক্যারিয়ারের প্রথম টেলিভিশন বিজ্ঞাপনে থালাপথি বিজয়ের সাথে উপস্থিত হয়েছিল বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।বিজ্ঞাপনটিতে ক্যাটরিনা কাইফকে ব্যালে নৃত্যশিল্পী হিসেবে দেখা গেছে।

প্রিয় পাঠক, থালাপতি বিজয়ের বিপরীতে বলিউডের উপরে উল্লেখিত কোন অভিনেত্রীকে আপনার সবচেয়ে ভালো লেগেছে তা ঝটপট জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া বলিউডের আর কোন অভিনেত্রীর সাথে থালাপতি বিজয়কে দেখতে চান সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে লোকেশ সিনেমাটিক ইউনিভার্সে বিজয়
‘বিক্রম’ দিয়ে শুরু হলো ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’: যুক্ত হচ্ছে ‘কাইথি’
ফার্স্টলুক প্রকাশ্যেঃ ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে থালাপতি বিজয়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ