শীঘ্রই মুক্তি পাচ্ছে মোহনলালের বিগ বাজেট সিনেমাঃ ট্রেলার ভিডিওসহ বিস্তারিত

আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে মোহনলালের বিগ বাজেটের তারকাবহুল সিনেমা ‘মারাক্কার: এরাবিকডালিনাতে সিমহাম’। মালায়লাম সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের এই সিনেমা গত বছর ২৬শে মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। নতুন খবর অনুযায়ী চলতি বছরের ২৬শে মার্চ মুক্তি পাবে এই সিনেমা।

- Advertisement -

প্রিয়দর্শনের কাহিনী এবং পরিচালনায় তারকাবহুল এই সিনেমায় আরো অভিনয় করেছেন কৃতি সুরেশ, সুনীল শেঠী, অর্জুন সার্জা, প্রভু, মঞ্জু ওয়ারিয়ার, মুকেশ, সিদ্দিকী এবং নেদুমুদি ভেনু প্রমুখ। ঐতিহাসিক যুদ্ধ নিয়ে নির্মিত এই সিনেমার প্রেক্ষাপট ১৬শ শতকের বলে জানা গেছে। পর্তুগিজদের প্রতিহত করতে সামুথুরী রাজ্যের সম্রাট চতুর্থ কুঞ্জলি মারাক্কার গঠিত নৌবহরের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। ছবিতে মোহনলাল চতুর্থ কুঞ্জলি মারাক্কার চরিত্রে অভিনয় করেছেন।

ভারতের বিভিন্ন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী মালায়লাম সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘মারাক্কার: এরাবিকডালিনাতে সিমহাম’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আশীর্বাদ সিনেমাস, মুনশট এন্টারটেইনমেন্ট এবং কনফিডেন্ট গ্রূপ। সিনেমাটির বাজেট আনুমানিক ১০০ কোটি রুপি।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মালায়লাম ভাষার পাশাপাশি হিন্দি, তামিল, কর্নাটক এবং তেলুগু ভাষায়ও মোট ৫০০০ থিয়েটারে মুক্তি পাবে এই সিনেমা।

ট্রেলার দেখুনঃ

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ