ফার্স্টলুক প্রকাশ্যেঃ ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে থালাপতি বিজয়

ভামশি প্যাডিপল্লীর সিনেমায়

‘বিস্ট’ সিনেমার পর তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয়কে দেখা যাবে ভামশি প্যাডিপল্লী পরিচালিত নতুন সিনেমায়। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের ন্যাশনাল ক্রাশ রাশমিকা মান্দানা। এতদিন সিনেমাটি ‘থালাপতি ৬৬’ নামে পরিচিত। সম্প্রতি সিনেমাটির নাম এবং ফার্স্টলুক প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস। প্রকাশিত ফার্স্টলুকে দেখা গেছে ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে হাজির হচ্ছেন থালাপতি বিজয়।

- Advertisement -

ফার্স্টলুক পোষ্টার প্রকাশের সাথে সিনেমাটির নামও ঘোষনা করেছেন এর নির্মাতারা। তামিলে সিনেমাটির নাম ‘ভারিসু’ আর তেলুগু সিনেমাটি মুক্তি পাবে ‘ভারাসুরু’ নামে। থালাপতি বিজয়ের ক্যারিয়ারের ৬৬তম সিনেমাটি নিয়ে ভক্তদের প্রত্যাশা তেমন বেশী ছিলো না। আগেই জানা গিয়েছিলো পারিবারিক গল্পে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। কিন্তু ফার্স্টলুক প্রকাশের পরই পাল্টে গেছে দৃশ্যপট। ‘দ্য বস রিটার্ন্স’ ট্যাগলাইনের এই সিনেমাটিতে দুর্দান্ত স্টাইলিস্ট রুপে দেখা যাবে বিজয়কে।

- Advertisement -

সাম্প্রতিক সময়ে একাধারে বেশ কয়েকটি অ্যাকশন নির্ভর সিনেমায় দেখা গেছে থালাপতি বিজয়কে। সর্বসেষ মুক্তিপ্রাপ্ত ‘বিস্ট’ সিনেমায়ও অ্যাকশন আর স্টান্টে ভরপুর দৃশ্য নিয়ে হাজির হয়েছিলেন তিনি। কিন্তু জানা গেচেহ ‘ভারিসু’ সিনেমাটি রোম্যান্স এবং কমেডি নির্ভর একটি পারিবারিক ড্রামা হতে যাচ্ছে। বিজয়ের জন্মদিনকে সামনে রেখে তার ভক্তদের জন্য দারুণ একটি উপহার নিয়ে হাজির হলেন সিনেমাটির নির্মাতারা।

এদিকে পোস্টারটি প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজয় ভক্তদের মাঝে দেখা গেছে উত্তেজনা। প্রকাশের কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়েছে ‘ভারিসু’ সিনেমার ফার্স্টলুক। এর আগে গত ১৯শে জুলাই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস জানিয়েছিলো যে ২১শে জুলাই প্রকাশ করা হবে এই সিনেমার নাম এবং ফার্স্টলুক। প্রকাশিত ফার্স্টলুকের পাশাপাশি সিনেমাটির নামও দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে প্রায় ১৫টি নাম প্রাথিমিকভাবে বিবেচনা করেছিলেন নির্মাতারা। এই ১৫টি নাম পর্যালোচনার পর ‘ভারিসু’ নামটি পছন্দ করেছেন সিনেমার সাথে সংশ্লিষ্ট সবাই। তারা মনে করছেন যে, গল্পের সাথে এই নামটিই সবচেয়ে বেশী মাননসই। ভামশি প্যাডিপল্লীর সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা।

বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং  সম্যুক্ত মেননসহ আরো অনেকে। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত এই সিনেমাটি ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের পংগালে মুক্তি পাবে ‘ভারিসু’।

আরো পড়ুনঃ
মহরত পূজা দিয়ে শুরু হলো বিজয় এবং রাশমিকা জুটির ‘থালাপতি ৬৬’
অগ্রিম টিকেট বিক্রি দিয়েই ‘ভালিমাই’ মোট সংগ্রহ ছাড়িয়ে গেলো বিজয়ের ‘বিস্ট’
‘থালাপতি ৬৬’ সিনেমায় জুটি বাঁধছেন থালাপতি বিজয় এবং রাশমিকা মান্দানা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ