এবার যশের সাথে পর্দায় জুটি হয়ে আসছেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগরে

প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা

বর্তমানে ভারতের যে কয়েকজন অভিনেত্রী নিজেদের ক্যারিয়ারের সেরা সময় পার করছেন তাদের মধ্যে পূজা হেগরে অন্যতম। বলিউড, তামিল এবং তেলুগু সিনেমায় সমানভাবে অভিনয়ের মাধ্যমে নিজেকে অন্যতম চাহিদা সম্পন্ন প্যান ইন্ডিয়া অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন পূজা। জানা গেছে খুব শীগ্রই দক্ষিণ ভারতের অন্যতম বড় ইন্ডাস্ট্রি কর্নড় সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছে পূজা। কারন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এবার যশের সাথে পর্দায় জুটি হয়ে আসছেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগরে।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে কন্নড় সিনেমার রকিং স্টার যশের বিপরীতে অভিনয়ের মাধ্যমে কন্নড় ইন্ডাস্ট্রিতে অভিষিক্ত হতে যাচ্ছেন পূজা হেগরে। বলিউড, তামিল এবং তেলুগু সিনেমার পর এবার কন্নড় সিনেমায় ঝলক দেখাবেন এই তারকা। আর পূজা ভক্তদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে অভিষিক্ত সিনেমায় পর্দায় নায়ক হিসেবে তিনি পাচ্ছেন ‘কেজিএফ’ খ্যাত তারকা যশকে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘যশ ১৯’ নামে পরিচিত।

জানা গেছে ‘কেজিএফ ২’ সিনেমার পর নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেছেন রকিং স্টার যশ। ‘যশ ১৯’ নামে সিনেমাটি পরিচালনা করছেন নার্থান। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে অভিনয়ের জন্য ইতিমধ্যে পূজার সাথে আলোচনা শুরু করেছেন সিনেমাটির নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে খুব শীগ্রই কন্নড় সিনেমায় অভিষেকের আনুষ্ঠানিক ঘোষনা দিবেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগরে।

- Advertisement -

কন্নড় নির্মাতা নার্থান ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুফতি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সিনেমাটি সমালোচকদের কাছেও প্রশংসিত হয়েছিলো। অন্যদিকে ‘কেজিএফ’ ফ্র্যাঞ্ছাইজির মাধ্যমে ইতিমধ্যে নিজেকে প্যান ইন্ডিয়া তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন যশ। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি প্যান ইন্ডিয়া একাধিক রেকর্ড ভেঙ্গে দিয়েছে। এই তারকার পরবর্তি সিনেমার ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

এদিকে বর্তমানে পূজার হাতে রয়েছে বেশ কয়েকটি সম্ভাবনাময়ী সিনেমা। সম্প্রতি তিনি নতুন একটি তেলুগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ‘জানা গানা মানা’ নামের এই সিনেমাটিতে পূজা অভিনয় করছেন বিজয় দেবারাকোন্ডার বিপরীতে। আর সিনেমাটি পরিচালনা করছেন মুক্তি প্রতীক্ষিত প্যান ইন্ডিয়া সিনেমা ‘লাইগার’ নির্মাতা পুরি জগন্নাথ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া দক্ষিনি অভিনেত্রীদের তালিকায় নয়নতারা এবং সামান্তার পর তৃতীয় স্থানে রয়েছেন পূজা হেগরে।

- Advertisement -

তবে চলতি বছরে পূজা হেগরে অভিনীত মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমাই বক্স অফিসে ব্যর্থ হিসেবে আবির্ভুত হয়েছে। এরমধ্যে রয়েছে প্রভাসের বিপরীতে প্যান ইন্ডিয়া সিনেমা ‘রাধে শ্যাম’, থালাপতি বিজয়ের বিপরীতে ‘বিস্ট’ এবং রাম চরনের বিপরীতে সিনেমা ‘আচার্য’। এই সিনেমাগুলোর মধ্যে ‘বিস্ট’ তামিল নাড়ুতে মোটামুটি ভালো ব্যবসা করলেও প্যান ইন্ডিয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। অন্যদিকে ‘রাধে শ্যাম’ এবং ‘আচার্য’ সিনেমাগুলোর ভারতের ইতিহাসের অন্যতম বড় ডিজাস্টার সিনেমার তালিকায় নাম লিখিয়েছে।

এদিকে বর্তমানে তেলুগু ‘জানা গানা মানা’ ছাড়াও পূজা হেগরের হাতে রয়েছে বলিউডের দুইটি সিনেমা। এরমধ্যে রোহিত শেঠি পরিচালিত রনবির সিং-এর বিপরীতে ‘সার্কাস’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এছাড়া পূজা হেগরে অভিনয় করছেন ফরহাদ সামজি পরিচালিত ‘ভাইজান’ সিনেমায়। সিনেমাটিতে পূজার বিপরীতে আছেন বলিউডের ভাইজান সালমান খান। এই দুই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বলিউডের সিনেমায় ফিরছেন এই প্যান ইন্ডিয়া অভিনেত্রী।

আরো পড়ুনঃ
সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া দক্ষিনি অভিনেত্রীদের তালিকায় পূজা হেগরে
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তনঃ নতুন নামে চলছে কাজ
পরপর তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থঃ কোন দিকে যাচ্ছে পূজার ক্যারিয়ার!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ