তামিল নির্মাতা লোকেশ খানাগরাজের নতুন সিনেমায় আল্লু অর্জুন

লোকেশ খানাগরাজের নতুন সিনেমায়

গত ৩রা জুন মুক্তি পেয়েছে তামিল নির্মাতা লোকেশ খানাগরাজ পরিচালিত সিনেমা ‘বিক্রম’। কমল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল অভিনীত তারকাবহুল এই সিনেমাটি তামিল নাড়ু বক্স অফিসের সব রেকর্ড ভেঙ্গে দিচ্ছে। গুঞ্জন অনুযায়ী ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমা দুটির চরিত্রগুলো নিয়ে লোকেশ খানাগরাজ ইউনিভার্স নির্মানের পরিকল্পনা করছেন এই নির্মাতা। সম্প্রতি জানা গেছে লোকেশ খানাগরাজের নতুন সিনেমায় এবার অভিনয় করছেন আল্লু অর্জুন।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বেশ লম্বা সময় ধরে তেলুগু তথা টলিউডের সিনেমায় অভিষেকের চেষ্টা করছেন। সে লক্ষ্যে একাধিক তেলুগু তারকাকে চিত্রনাট্য শুনিয়েছেন লোকেশ খানাগরাজ। অবশেষে ‘পুষ্পা’ খ্যাত দক্ষিনি সিনেমার আইকন স্টার আল্লু অর্জুন সিনেমাটির ব্যাপারে লোকেশকে ইতিবাচক সাড়া দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে টলিউডে লোকেশ খানাগরাজের অভিষিক্ত সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন।

উক্ত প্রতিবেদন থেকে আরো জানা গেছে আল্লু অর্জুনের আগে তামিল নির্মাতা লোকেশ খানাগরাজ টলিউডের প্রভাস, রাম চরণ এবং জুনিয়র এনটিআরকে সিনেমাটির জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু এই তিন তারকা সিনেমাটি ফিরিয়ে দিলে অবশেষে আল্লু অর্জুনকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন লোকেশ। বর্তমানে আল্লু অর্জুন ‘পুষ্পা ২’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। প্রতিবেদন অনুযায়ী, সব কিছু ঠিক থাকলে ‘পুষ্পা ২’ সিনেমার কাজ শেষ করে লোকেশের সিনেমার কাজ শুরু করবেন আল্লু অর্জুন।

- Advertisement -

জানা গেছে তামিলের একটি জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে। আর প্যান ইন্ডিয়া মুক্তির লক্ষ্যে নির্মিত হবে সিনেমাটি। ইতিমধ্যে এই প্রযোজনা সংস্থার সাথে আরো কয়েকটি প্রতিষ্ঠান থাকবে বলে জানিয়েছে একটি সূত্র। নির্মাতা লোকেশ খানাগরাজ কিছুদিনের মধ্যে ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছে। আগের পর্বের মত এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন কার্থি।

এদিকে ‘বিক্রম’ সিনেমার বিশাল সাফল্যের পর লোকেশ খানাগরাজ তেলুগু মেগাস্টার চিরঞ্জীবীর সাথে দেখা করেছেন। জানা গেছে লোকেশ খানাগরাজকে একটি বড় বাজেটের সিনেমার প্রস্তাব দিয়েছেন এই মেগাস্টার। চিরঞ্জীবীর ছেলে মেগা পাওয়ার স্টার রাম চরণকে নিয়ে একটি সিনেমা নির্মান করতে পারেন লোকেশ। তবে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু এখনো বলা যাচ্ছে না।

- Advertisement -

প্রসঙ্গত, লোকেশ খানাগরাজ পরিচালিত ‘বিক্রম’ সিনেমাটি ইতিমধ্যে শুধুমাত্র তামিল নাড়ু বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশী আয় করেছে। প্যান ইন্ডিয়া মুক্তি পেলেও তামিল ছাড়া সিনেমাটির অন্য সংস্করণ বক্স অফিসে তেমন আলোড়ন তুলতে পারেনি। তবে ভারতের বাইরের বাজারগুলোতে দুর্দান্ত আয় করেছে এই সিনেমাটি। ‘বিক্রম’ সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরেছেন তামিলের কিংবদন্তী অভিনেতা কমল হাসান।

আরো পড়ুনঃ
‘বিক্রম’ দিয়ে শুরু হলো ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’: যুক্ত হচ্ছে ‘কাইথি’
এবার বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত!
তামিল নাড়ুতে ‘বিক্রম’ ঝড়: ‘বাহুবলী ২’কে ছাড়িয়ে যাচ্ছে কমল হাসানের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ