রাঘব লরেন্সকে নিয়ে ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল ঘোষনা করলো লাইকা

‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল

রজনীকান্তের ‘চন্দ্রমুখী’ মুক্তির ১৭ বছর পর লাইকা প্রোডাকশন সিনেমাটির সিক্যুয়াল ঘোষণা করেছে। ‘চন্দ্রমুখী’ সিনেমাটি ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত মালায়ালাম চলচ্চিত্র ‘মনচিত্রাথাঝুম’ এর তামিল রিমেক। মালায়লাম এই সিনেমাটি হিন্দি সহ একাধিক ভাষায় পুনঃনির্মিত হয়েছিলো। মূল সিনেমাটির কোন সিক্যুয়েল না থাকলে হিন্দি ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটির দ্বিতীয় পর্বে মুক্তি পেয়েছে সম্প্রতি। এবার রাঘব লরেন্সকে নিয়ে তামিল ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল ঘোষনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন।

- Advertisement -

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফার্স্টলুক পোষ্টার উম্মোচনের মাধ্যমে রাঘব লরেন্সকে নিয়ে ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল ঘোষনা করলো লাইকা প্রোডাকশন। হিন্দি ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটিকে ফ্র্যাঞ্ছাইজি হিসেবে প্রতিষ্ঠা করতে যাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। আর হিন্দির মত তামিল ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্বে পরিবর্তন আসছে প্রধান চরিত্রে। ‘চন্দ্রমুখী’ সিনেমার প্রধান চরিত্রে রজনীকান্ত অভিনয় করলেও সিনেমাটির দ্বিতীয় পর্বে অভিনয় করছেন রাঘব লরেন্স।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে উক্ত পোষ্টে লাইক প্রোডাকশন জানিয়েছে ‘চন্দ্রমুখী ২’ পরিচালনা করবেন পি ভাসু যিনি রজনীকান্ত অভিনীত সিনেমাটিও পরিচালনা করেছিলেন। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করবেন এমএম কিরাভানি আর সিনেমাটোগ্রাফি পরিচালনা করবেন আরডি রাজশেকর। এছাড়া প্রথম পর্বে মুরুগেসানের ভূমিকায় অভিনয় করা ভাদিভেলু সিনেমাটির সিক্যুয়েলেও অভিনয় করছেন।

তবে নির্মাতারা এখনও সিনেমাটির প্রধান নারী চরিত্রের অভিনেত্রী সহ বাকি শিল্পীদের নাম ঘোষণা করেননি। রজনীকান্ত অভিনীত প্রথম পর্বের গল্পের সাথে রাঘব লরেন্সের সিনেমাটির গল্পের কোন সংযোগ থাকবে কিনা সেটাও জানাননি নির্মাতারা। এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় অভিনয়ের জন্য অনুষ্কা শেঠির সাথে আলাপ করছেন নির্মাতারা!

- Advertisement -

উল্লেখ্য যে, ‘চন্দ্রমুখী’ সিনেমার পর বলিউডে ‘ভুল ভুলাইয়া’ নামে হিন্দিতে এটি পুনঃনির্মিত হয়েছিলো। প্রিয়দর্শন পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে ছিলেন অক্ষয় কুমার। এদিকে গত মাসে মুক্তি পেয়েছে সিনেমাটির সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া ২’। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করা সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, টাবু, এবং কিয়ারা আদভানি। অক্ষয়ের সিনেমা থেকে পুরপুরি নতুন গল্পে নির্মিত হয়েছে এই সিক্যুয়েলটি।

প্রসঙ্গত এই মুহূর্তে তামিল নির্মাতা-অভিনেতা রাগভ লরেন্স ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘রুদ্র’ এর কাজে। গত অক্টবরে তার জন্মদিনে সিনেমাটির ফার্ষ্ট লুক প্রকাশ করেছিলেন এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রযোজক থেকে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন কাথিরেসান। আর সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জিভি প্রকাশ কুমার। সিনেমাটিতে রাগভ লরেন্সের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়া ভবানী শঙ্কর।

আরো পড়ুনঃ
রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় আনুশকা শেঠি!
বাতিল হয়নি ‘চন্দ্রমুখী ২’: জানালেন রাগভ লরেন্স নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ