পৃথ্বীরাজ সুকুমারনের হাত ধরে মালায়ালাম সিনেমায় ‘কেজিএফ’ খ্যাত হম্বলে ফিল্মস

পৃথ্বীরাজ সুকুমারনের

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বড় এবং আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান হম্বলে ফিল্মস এবার মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশের আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে। প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ’ খ্যাত এই প্রযোজনা প্রতিষ্ঠান এই লক্ষ্যে মলিউডের বিশিষ্ট অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনের সাথে হাত মিলিয়েছে। হম্বলে ফিল্মসের ব্যানারে বিজয় কিরাগান্দুর প্রযোজিত ‘টাইসন’ নামের এই সিনেমাটি একটি অ্যাকশন-সমৃদ্ধ সামাজিক থ্রিলার হতে চলেছে। মুরালি গোপির চিত্রনাট্যে সিনেমাটির পরিচালনা করবেন পৃথ্বীরাজ সুকুমারন।

- Advertisement -

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সমসাময়িক ভারতের পটভূমিতে নির্মিতব্য এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন পৃথ্বীরাজ এবং মুরালি গোপি। রেকর্ড-ব্রেকিং মালায়ালাম ব্লকবাস্টার ‘লুসিফার’ সিনেমার সিক্যুয়াল ‘এমপুরান’ এর পরে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। পৃথ্বীরাজ সুকুমারান পরিচালিত এবং মোহনলাল অভিনীত ‘লুসিফার’ সিনেমাটি মলিউডের ইতিহাসের অন্যতম ব্যবসা সফল সিনেমা হিসেবে আবির্ভূত হয়েছিলো।

- Advertisement -

টাইসনকে কেরালার সর্বকালের সবচেয়ে বড় একজন ব্যাক্তি বলে মনে করা হয়। সিনেমাটির কাজ ২০২৩ সালের শেষ ত্রৈমাসিকে শুরু হওয়ার কথা রয়েছে। আর সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালে ৪টি দক্ষিণ ভারতীয় ভাষা এবং হিন্দিতে মোট পাঁচটি ভাষায় সমস্ত ভারতে মুক্তি পাবে৷ এই যুগান্তকারী প্রকল্পটির মাধ্যমে হম্বলে ফিল্মস মলিউড ইন্ডাস্ট্রিতে মালায়ালাম সিনেমায় আত্মপ্রকাশ করতে যাচ্ছে।

‘টাইসন’ সিনেমাটি দুটি ইন্ডাস্ট্রির জন্য বিশাল এক সেতুবন্ধন হিসেবে কাজ করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সামাজিক বার্তা সহ সমৃদ্ধ বিষয়বস্তুর জন্য পরিচিত মালায়ালাম সিনেমাকে বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে নিয়ে যাওয়ার জন্য কেজিএফ খ্যাত হম্বলে ফিল্মস সবচেয়ে উপযুক্ত। হম্বলে ফিল্মস তাদের সাহসিকতা এবং বৈচিত্র্যের মাধ্যমে বারবার নিজেদের দক্ষতা প্রমাণ করেছে। সেই সাথে তাদের বিপণন কৌশল হোক, শিল্পী বা সেরা প্রযুক্তিবিদদের নির্বাচন সেটাকে দিয়েছে অন্য মাত্রা। যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মাধ্যমে ভারতীয় সিনেমা শিল্পে কন্নড়কে নতুন এক উচ্চতা এনে দিয়েছে।

- Advertisement -

দক্ষিণ ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এবং তারকাদের অবর্ণনীয় ঝলকানি ভারতীয় সিনেমাকে রঙিন করতে শুরু করেছে, তর্কযোগ্যভাবে যা আগের চেয়ে অনেক বেশি। টলিউড, বলিউড এবং স্যান্ডালউডের সবচেয়ে বড় অভিনেতাদের একসাথে একত্রিত করতে পারার মোট অসাধ্যকে সাধ্য করেছে হম্বলে ফিল্মস। বিশ্বব্যাপী ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি সফলভাবে চালানোর পর থেকে প্রোডাকশন হাউসটি নিজেদের সেরা সময় পার করছে। সিনেমাটি মুক্তির এক মাসের ব্যবধানে এই প্রতিষ্ঠানটি তাদের ৬টি মেগা বাজেটের সিনেমার ঘোষণা রয়েছে।

প্রকাশিত খবর অনুযায়ী, পৃথ্বীরাজ সুকুমারনের ‘টাইসন’ সিনেমার মাত্রা এবং পরিধি বিশাল হতে চলেছে। সিনেমাটিতে শীর্ষ অভিনেতা এবং প্রযুক্তিবিদদের একটি তালিকা অন্তর্ভুক্ত করা হবে, যার বিস্তারিত শীঘ্রই প্রকাশ করা হবে। বিষয়বস্তু ভিত্তিক গল্পের সাথে প্রযুক্তির ফিউশনের মাধ্যমে দর্শকদের জন্য অসাধারণ সিনেম্যাটিক অভিজ্ঞতা নিয়ে কাজ করছে হম্বলে ফিল্মস। অন্যদিকে ‘লুসিফার’ সিনেমার মাধ্যমে নিজের নির্দেশনার দক্ষতা প্রমাণ করেছেন পৃথ্বীরাজ সুকুমারন। ‘টাইসন’ সিনেমার মাধ্যমে আরো একটি ব্লকবাস্টার পেতে যাচ্ছে ভারতীয় সিনেমা এটা অনেকটাই নিশ্চিত।

আরো পড়ুনঃ
‘এমপুরান’ থেকে ‘বিলাল’: মালায়ালাম ইন্ডাস্ট্রির আসন্ন ৫টি অ্যাকশন সিনেমা
এনটিআর জুনিয়রের নতুন ধামাকা: প্রশান্ত নীলের সাথে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ
‘আরআরআর’কে পিছনে ফেলে দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা ‘কেজিএফ ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ