নয়নতারা এবং ভিগ্নেশ শিবান: দেখে নিন আলোচিত এই বিয়ের ছবিসহ বিস্তারিত

নয়নতারা এবং ভিগ্নেশ শিবান

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা বিয়ে করেছেন। চলচ্চিত্র নির্মাতা ভিগ্নেশ শিবান এবং নয়নতারা আজ (৯ জুন) তামিলনাড়ুর মহাবালিপুরমে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। সকাল ৮টার মধ্যে চলচ্চিত্র শিল্পের বড় বড় তারকা, নির্মাতারা নতুন বিবাহিত দম্পতিকে তাদের আশীর্বাদ দিতে আসতে শুরু করে। বিয়ের অনুষ্ঠানের ছবিগুলি কিছুক্ষণ আগে প্রকাশিত হয়েছে। প্রকাশির ছবিতে বর এবং কনে উভয়কেই তাদের বিয়ের পোশাকে শ্বাসরুদ্ধকর দেখাচ্ছে।

- Advertisement -

নয়নতারা এবং ভিগ্নেশ শিবান

০১। রাজকীয় লাল শাড়িতে নয়নতারা
যখন প্যাস্টেল এবং আইভরি এই বছর বিয়ের মৌসুমে রাজত্ব করেছিল, নয়নতারা তার এই বিশেষ দিনের জন্য একটি লাল শাড়ি বেছে নিয়েছেন। নিজের বিয়ের সাজকে ক্লাসিক রুপ দিতে এমনটা বেছে নিয়েছিলেন লেডি সুপারস্টার। নয়নতারা সবসময়ই ঐতিহ্যকে মূল্য দেন এবং সবকিছুতে তার নিজস্ব স্বাক্ষর শৈলী যোগ করতে ভালবাসেন। নয়নথারা সিঁদুরের লাল রঙের একটি কাস্টম হস্তশিল্পের শাড়ি পরেছিলেন। শাড়িতে হোয়সালা মন্দিরের খোদাই দ্বারা অনুপ্রাণিত টোন-অন-টোন এমব্রয়ডারি দেখা গেছে।

- Advertisement -

০২। জটিলভাবে এমব্রয়ডারি করা ব্লাউজ
‘পুরানো কিছু, নতুন কিছু, কিছু ধার করা এবং কিছু নীল’ এই ঐতিহ্য বজায় রেখে কনে নয়নতারা তার ব্লাউজটিকে ঐতিহ্যগত হতে বেছে নিয়েছেন। তিনি একটি বাটু নেক এবং লম্বা হাতা সম্পন্ন একটি ব্লাউজ পরেছেন। ডিজাইনার ব্লাউজের হাতাতে বাজুবন্ধ হিসাবে দেবী লক্ষ্মী মোটিফগুলিকে পুনরায় কল্পনা করে ঐতিহ্যবাহী ব্লাউজটিকে একটি সাজিয়েছেন।

- Advertisement -

নয়নতারা এবং ভিগ্নেশ শিবান

০৩। একান্তই ব্যক্তিগত কিছু
নয়নতারার রাজকীয় শাড়িতেও কিছু ব্যক্তিগত ডিজাইন ছিল। এই দম্পতি সর্বদা প্রেমের ক্ষেত্রে নিজেদের অনুভূতি প্রকাশে সরব ছিলেন এবং দাম্পত্যের পোশাকের জন্য নয়নতারা তাদের ভালোবাসার একটি টুকরো চেয়েছিলেন। সুপারস্টারের কাস্টম-মেড শাড়িতে তার এবং বিগ্নেশ শিবানের নাম খোদাই করা ছিল, যা তাদের ভালবাসার প্রতীক হিসেবে উঠে এসেছে।

নয়নতারা এবং ভিগ্নেশ শিবান

০৪। ঐতিয্যবাহী গহনার অলঙ্কার
সোনার গয়নার পরিবর্তে, সুন্দরী নববধূ নয়নতারা হীরা, পান্না এবং মুক্তা সজ্জিত গহনা বেছে নিয়েছিলেন। স্টেটমেন্ট স্টাড কানের দুল হীরা এবং পান্না দিয়ে সজ্জিত ছিল এবং নয়নতারা তিন স্থর বিশিষ্ট গলার পরেছেন যার মধ্যে – একটি চোকার, একটি স্টেটমেন্ট নেকলেস এবং একটি স্তরযুক্ত নেকলেস। মাং টিকা, চুড়ি এবং আংটিগুলি পুরানো বিশ্বের আকর্ষণ বহন করে এবং নিজের বিয়ের দিনে নয়নতারা রূপকথার রাজকন্যার মত দেখাচ্ছিলেন।

০৫। ভিগ্নেশ শিবানের পোশাকেও ঐতিয্যের প্রাধান্য
সুদর্শন বর ভিগ্নেশ শিবানও কুর্তা, ভেষ্টি এবং শাল সমন্বিত একটি ঐতিহ্যবাহী পোশাককে বিছে নিয়েছিলেন। কাস্টম-নির্মিত এই পোশাকে সোনার টোনযুক্ত চারটি পাথর শর্মা, অর্থ, কাম এবং মোক্ষকে বোঝায়। ভিগ্নেশ শিবানের শালে এমব্রয়ডারির হাতের কারুকাজ ছিল, যা এই সমাহারটিকে বিলাস এবং ঐতিহ্যের একটি নিখুঁত ভারসাম্য দিয়েছে।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন এক ঝাঁক তারকা। শাহরুখ খান উপস্থিত ছিলেন নজরকাড়া বেশে। সামাজিক মাধ্যমে শাহরুখের বেশ কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে। সেখানে তাকে এটলি কুমার এবং তার ম্যানাজার পূজা দাদলানির সাথে দেখা গেছে। রজনীকান্তও উপস্থিত ছিলেন নবদম্পতিকে আশীর্বাদ দেয়ার জন্য। এছাড়াও ছিলেন বিজয় সেতুপতি, অ্যাটলি, বনি কাপুর, রাধিকা সরথকুমার, দিব্য ধরাশিনি, বসন্ত রবি সহ অনেক তারকা উপস্থিত ছিলেন বিয়েতে।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার দৃশ্যধারনের সময় প্রেমের সম্পর্কে জড়ান নয়নতারা ও বিগ্নেশ শিবান। এরপর দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্কে থেকে গেল বছর বাগদান সারেন এই তারকা জুটি। ২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় ছবিতে। বর্তমানে নয়নতারা ব্যাস্ত রয়েছেন অ্যাটলির বিগ বাজেটের ‘জওয়ান’ সিনেমার কাজে। সিনেমাটিতে তার বিপরীতে আছেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরো পড়ুনঃ
লেডি সুপারস্টার নয়নতারা: পুরুষ শাসিত তামিল সিনেমায় নারী স্টারডাম!
লেডি সুপারস্টার নয়নতারা অভিনীত যে আটটি সিনেমা অবশ্যই দেখা উচিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ