মালায়ালাম তারকা ফাহাদ ফাসিল অভিনীত মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা

ফাহাদ ফাসিল অভিনীত

অভিনয়ের বহুমুখীতার দিকে থেকে হলিউডে যদি জোয়াকিন ফিনিক্স থাকে, তাহলে মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রি তথা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছেন ফাহাদ ফাসিল। যেকোনো ধরনের চরিত্রে ব্যতিক্রমী অভিনয়ের মাধ্যমে ‘ভার্সেটাইল অভিনেতা’ ট্যাগটি সুরক্ষিত করেছেন তিনি। সম্প্রতি ফাহাদ ফাসিল কমল হাসান অভিনীত ‘বিক্রম’ সিনেমায় তার অনুকরণীয় অভিনয় দিয়ে সিনেমা প্রেমীদের মধ্যে মুগ্ধতা তৈরি করেছেন। এরই ধারাবাহিকতায় ফাহাদ ফাসিল অভিনীত মুক্তি প্রতীক্ষিত যে সিনেমাগুলো অভিনেতা হিসেবে তার বহুমুখীতা প্রমান করবে, তার বিস্তারিত থাকছে এই প্রতিবেদনে।

- Advertisement -

ফাহাদ ফাসিল অভিনীত

০১। পুষ্পাঃ দ্য রুল – পার্ট ২
গত বছরের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত আল্লু অর্জুনের প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটিতে দেখা গেছে ফাহাদ ফাসিলকে। তবে সিনেমাটির প্রথম পর্বে অল্প কিছু সময়ের জন্য পর্দায় এসেছিলেন এই তারকা। ভানওয়ার সিং শেখাওয়াত নামে পুলিশ অফিসে চরিত্রে তাকে পূর্নরুপে দেখা যাবে সিনেমাটির দ্বিতীয় পর্বে। ‘পুষ্পাঃ দ্য রুল – পার্ট ২’ সিনেমায় আল্লু অর্জুনের সাথে এবার লড়াইয়ে নামবেন ফাহাদ ফাসিল। প্রথম পর্বের বিশাল সাফল্যের পর ‘পুষ্পাঃ দ্য রুল – পার্ট ২’ সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। এই সিনেমায় খলচরিত্রে পর্দা কাঁপাবেন সময়ের অন্যতম জনপ্রিয় এই মালায়ালাম অভিনেতা।

- Advertisement -

ফাহাদ ফাসিল অভিনীত

০২। মালয়ানকুঞ্জু
সজিমন প্রভাকরের আসন্ন সিনেমা ‘মালয়ানকুঞ্জু’কে একটি সারভাইভাল থ্রিলার হিসেবে চিহ্নিত করা হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন ‘টেক অফ’ খ্যাত মহেশ নারায়ণন। সিনেমাটিতে সংগীতশিল্পী হিসেবে রয়েছেন এ আর রহমান। ফাহাদ ফাসিলের পাশাপাশি ‘মালয়ানকুঞ্জু’ সিনেমায় আরো অভিনয় করেছেন রাজিশা বিজয়ন, দীপক পারম্বোল, আপ্পানি শরৎ, ইন্দ্রানস এবং জনি অ্যান্টনি।

- Advertisement -

০৩। মামান্নান
তামিল বা মালায়ালম শিল্প যাই হোক না কেন, ফাহাদ ফাসিলকে তার সেরা অভিনয় করার জন্য একটি ভাল চরিত্রের প্রয়োজন যেখানে সে তার সত্যিকারের অভিনয় প্রতিভা প্রকাশ করতে পারে। মারি সেলভারাজ পরিচালিত আসন্ন ‘মামান্নান’ সিনেমায় ফাহাদ ফাসিল অভিনেতা উদয়নিধি স্ট্যালিন, কীরথি সুরেশ এবং ভাদিভেলুর সাথে একটি প্রধান ভূমিকায় অভিনয় করবেন।

০৪। পাচুভুম আলবুথাভিলাক্কুম
প্রবীণ পরিচালক সাথিয়ান আঁথিকাদের ছেলে অখিল সাথিয়ান ফাহাদ ফাসিল অভিনীত ‘পাচুভুম আলভুথাভিলাক্কুম’ দিয়ে তার পরিচালনায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। বর্তমানে সিনেমাটির দৃশ্যধারনের কাজ পুরোদমে চলছে। জানা গেছে এই সিনেমায়ও সম্পূর্ন ভিন্নধর্মী চরিত্রে হাজির হবেন আলোচিত এই তারকা।

ফাহাদ ফাসিল অভিনীত

০৫। পাত্তু
দর্শকদের মধ্যে হাইপ তৈরি করার জন্য আলফন্স পুথরেন এবং ফাহাদ ফাসিল দলের শুধু ‘পাত্তু’ নামই যথেষ্ট ছিল। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন তারা। দর্শকদের কাছে এই নির্মাতা এবং অভিনেতার গ্রহনযগ্যতার কারনে ইতিমধ্যে সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। সিনেমাটিতে ফাহাদ ফাসিলের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা।

প্রিয় পাঠক অভিনেতা হিসেবে ফাহাদ ফাসিল আপনার কেমন পছন্দের তা আমাদের জানিয়ে দিতে পারেন মন্তব্যে। বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেতার কোন সিনেমাটি আপনার বেশী পছন্দের? আর মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আগ্রহী তাও আমাদের জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
অভিনেতা কার্থির বহুমুখিতা প্রমাণ করে তার অভিনীত যে পাঁচটি চরিত্র!
তামিল নাড়ুতে ভালো শুরু করলেও প্যান ইন্ডিয়া ব্যর্থ কমল হাসানের ‘বিক্রম’
ফাহাদ ফাসিল অভিনীত সেরা ৮টি সিনেমাঃ দেখে নিন সিনেমার ক্রম তালিকা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ