পরপর তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থঃ কোন দিকে যাচ্ছে পূজার ক্যারিয়ার!

তিনটি সিনেমা বক্স অফিসে

দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগরে। আঞ্চলিক সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন বলিউড সহ প্যান ইন্ডিয়া সিনেমায়। একবছর আগেও এই অভিনেত্রী একাধিক ব্যবসা সফল সিনেমা দিয়ে নিজের শক্ত অবস্থানের ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে পূজা হেগরে অভিনীত পরপর তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়েছে। এই তিনটি সিনেমাই মুক্তির আগে ব্যাপকভাবে আলোচিত ছিলো।

- Advertisement -

২০১৪ সাল থেকে সিনেমায় নিয়মিত অভিনয় করে আসছেন পূজা হেগরে। এই আট বছরে বক্স অফিসে একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে বড় তারকার খাতায় নাম লিখিয়েছিলেন তিনি। ‘অরবিন্দ সামেথা বীর রাঘব’, ‘মহর্ষি’, ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ এবং ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ এর মত বক্স অফিস হিট সিনেমায় দেখা গেছে তাকে। কিন্তু এরপরই পূজা হেগরে অভিনীত একটানা তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়েছে। পরপর তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর নতুন করে নিজের ক্যারিয়ার নিয়ে ভাবতে হচ্ছে তাকে।

চলতি বছরে পূজা হেগরে অভিনীত মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমাই বক্স অফিসে ব্যর্থ হিসেবে আবির্ভুত হয়েছে। এরমধ্যে রয়েছে প্রভাসের বিপরীতে প্যান ইন্ডিয়া সিনেমা ‘রাধে শ্যাম’, থালাপতি বিজয়ের বিপরীতে ‘বিস্ট’ এবং রাম চরনের বিপরীতে সিনেমা ‘আচার্য’। এই সিনেমাগুলোর মধ্যে ‘বিস্ট’ তামিল নাড়ুতে মোটামুটি ভালো ব্যবসা করলেও প্যান ইন্ডিয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। অন্যদিকে ‘রাধে শ্যাম’ এবং ‘আচার্য’ সিনেমাগুলোর ভারতের ইতিহাসের অন্যতম বড় ডিজাস্টার সিনেমার তালিকায় নাম লিখিয়েছে।

- Advertisement -

এদিকে জানা গেছে পবন কল্যান অভিনীত ‘ভাবদেইদু ভগত সিং’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয়ের কথা ছিলো পূজার। কিন্তু ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটির নির্মান কাজ শুরু বিলম্বিত হওয়ার কারনে শিডিউল জটিলতার কারনে সিনেমাটিতে অভিনয় করছেন না এই অভিনেত্রী। সিনেমাটি পরিচলনা করছেন হারিশ শঙ্কর।

এদিকে পূজা হেগরেকে সর্বশেষ দেখা গেছে অনিল রাবিপুরি পরিচালিত ‘এফ৩’ সিনেমায়। সিনেমাটির একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন এই তারকা। পারিবারিক কমেডি গল্পের এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন ভেঙ্কটেশ, বরুণ তেজ, তামান্না, মেহরীন এবং সোনাল চৌহান সহ আরো অনেকে। এছাড়া আগামী ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে পূজা হেগরে অভিনীত বলিউড সিনেমা ‘সার্কাস’। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমায় পূজা রনভির সিং-এর বিপরীতে অভিনয় করছেন।

- Advertisement -

অন্যদিকে পরপর তিনটি ব্যর্থ সিনেমার পর পূজার হাতে রয়েছে দুটি বড় বাজেটের সিনেমা। এরমধ্যে সালমান খানের বিপরীতে বলিউড সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ বর্তমানে নির্মানাধীন রয়েছে। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটি চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে।

একটা সময় তেলুগু সিনেমা সবচেয়ে ভাগ্যবান অভিনেত্রী বলা হত পূজা হেগরেকে। একের পর এক বক্স অফিসে ব্যবসা সফল সিনেমা দিয়ে নিজের গ্রহণযোগ্যতা প্রমান করেছিলেন তিনি। কিন্তু সর্বশেষ চলতি বছরে তিন মাসের মধ্যে তিনটি ফ্লপ সিনেমা দিয়ে নিজের নামের প্রতি অবিচার করলেন পূজা হেগরে। তবে বর্তমানে নির্মানাধীন সিনেমাগুলো দিয়ে আবারো স্বরূপে ফিরবেন পূজা, এমনটাই প্রত্যাশা করছেন সবাই।

আরো পড়ুনঃ
পারিশ্রমিক জটিলতায় হচ্ছে না আল্লু অর্জুকে নিয়ে এটলি কুমারের সিনেমা!
দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ মহেশ বাবুর ‘সরকারু ভারি পাতা’!
এবার বিজয়ের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ