প্রশান্ত নীলের ‘এনটিআর ৩১’ সিনেমায় খলনায়ক চরিত্রে কামাল হাসান

প্রশান্ত নীলের ‘এনটিআর ৩১’

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার বিশাল সাফল্যের পর আলোচিত নির্মাতা প্রশান্ত নীল বর্তমানে প্রভাস অভিনীত প্যান ইন্ডিয়া গ্যাংস্টার ড্রামা ‘সালার’ নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘সালার’ সিনেমার পর ইতিমধ্যে নতুন সিনেমার ঘোষনা দিয়েছেন প্রশান্ত নীল। এনটিআর জুনিয়র অভিনীত নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘এনটিআর ৩১’ নামে পরিচিত। সম্প্রতি এই তারকার জন্মদিনে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া গেছে। এবার জানা গেছে প্রশান্ত নীলের ‘এনটিআর ৩১’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করছেন কামাল হাসান।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে প্রশান্ত নীলের ‘এনটিআর ৩১’ সিনেমাটিতে খলনায়ক চরিত্রে কামাল হাসানকে চুক্তিবদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন এই নির্মাতা। কিছুদিন আগে প্রকাশিত কামাল হাসানের ‘বিক্রম’ সিনেমার ট্রেলার প্রকাশের পর এই চরিত্রে কামাল হাসানকে সবচেয়ে যোগ্য মনে করছেন এই নির্মাতা। সিনেমাটির গল্প পছন্দ হওয়ায় কামাল হাসান প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমায় অভিনয়ের সম্মতি দিয়েছেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

তবে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে কামাল হাসান বা নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কিছু এখনো জানানো হয়নি। প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিতব্য সিনেমাটি একইসাথে তেলুগু, তামিল, কান্নড়, হিন্দি এবং মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের এপ্রিলে শুরু হয়ে সিনেমাটি ২০২৪ সালের পংগালে মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

- Advertisement -

এদিকে কামাল হাসান অভিনীত তামিল অ্যাকশন থ্রিলার ‘বিক্রম’ আগামী ৩রা জুন মুক্তি পেতে যাচ্ছে। প্যান ইন্ডিয়া এই সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। ‘মাষ্টার’ সিনেমার পর নির্মাতা লোকেশ খানাগরাজ পরিচালিত সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। কিছুদিন আগে সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতা। প্রকাশিত ট্রেলারে ভয়ঙ্কর একটি গ্যাংস্টার ড্রামার ইঙ্গিত পাওয়া গেছে।

- Advertisement -

অন্যদিকে ‘আরআরআর’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর এনটিআর জুনিয়র তার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। ‘এনটিআর ৩০’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন কোরাতোলা শিবা। আগামী জুনের শেষের দিকে সিনেমাটির দৃশ্যধারন শুরুর পরিকল্পনা করছেন নির্মাতা এবং তার টিম। তবে সিনেমাটিতে এনটিআর জুনিয়রের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে নির্মাতাদের পক্ষ্য থেকে কিছু এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, প্রশান্ত নীলের পরিচালনায় এনটিআর জুনিয়রের নতুন ধামাকা ‘এনটিআর ৩১’ প্রযোজনা করছে তেলুগু সিনেমার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। এছাড়া সিনেমাটিতে যৌথ প্রযোজক হিসেবে আছে এনটিআর আর্টস। আনুষ্ঠানিক ঘোষনার পর এবার সিনেমাটির দৃশ্যধারন শুরুর অপেক্ষায় দর্শকরা। শীগ্রই সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ন চরিত্রে অভিনেতা-অভিনেত্রীদের তালিকা প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমার মোশন পোষ্টার
এনটিআর জুনিয়রের নতুন ধামাকা: প্রশান্ত নীলের সাথে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ
কমল হাসানের নতুন সিনেমা পরিচালনা করছেন আলোচিত নির্মাতা পা রঞ্জিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ