আয়ুশ শর্মার পর সরে দাঁড়ালেন নির্মাতা ফরহাদ সামজি: পরিচালনায় সালমান নিজেই!

নির্মাতা ফরহাদ সামজি

নতুন করে আলোচনায় বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত নির্মানাধীন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’। সিনেমাটির চিত্রনাট্যের উপর ভরসা করতে না পারার কারনে প্রথমে প্রযোজনা থেকে সরে দাঁড়ান প্রযোজক সাজিদ নাদিওয়ালা। এরপর সিনেমাটি প্রযোজনার দায়িত্ব নেন সালমান খান নিজেই। ফরহাদ সামজির পরিচালনায় এসকে ফিল্মসের ব্যানারে শুরু হয়েছিলো সিনেমাটির নির্মান কাজ। কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নির্মাতা ফরহাদ সামজি।

- Advertisement -

চলতি সপ্তাহের শুরুতে জানা গিয়েছিলো সিনেমাটির একটি চরিত্রে সালমান খানের ভগ্নপতি আয়ুশ শর্মার অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত সরে দাঁড়িয়েছেন তিনি। সিনেমাটির নিয়ে সালমান খানের সাথে ক্রিয়েটিভ মত পার্থ্যক্যের কারনে সিনেমাটি করছেন না এই অভিনেতা। আয়ুশ শর্মার পর এবার নির্মাতা ফরহাদ সামজির সিনেমাটি ছেড়ে দেয়ার খবর পাওয়া গেছে। এবার সালমান নিজেই সিনেমাটি পরিচালনার দায়িত্ব নিয়েছেন বলেও জানা গেছে।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড লাইফ জানিয়েছে সালমান খান এবং তার সহ-প্রযোজকদের অতিরিক্ত হস্তক্ষেপের কারনে নির্দেশনা বন্ধ করে দিয়েছেন ফরহাদ সামজি। এমনই কিছুদিন ধরে সিনেমাটির সেটেও আসছেন না এই নির্মাতা। ফরহাদ সামজির নির্দেশনায় কিছু দৃশ্য নিয়ে সন্তুষ্ট হতে পারছিলেন না সালমান খান এবং তার টিম। তাই এই নির্মাতার সাথে কিছুটা মতবিরোধ তৈরি হয়েছে সালমান খানের।

- Advertisement -

এছাড়া ফরহাদ সামজি পরিচালিত সর্বশেষ ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘এন্টারটেইনমেন্ট’ সিনেমাগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। অক্ষয় কুমারের মত তারকাকে নিয়েও ফরহাদ বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেননি। তাই সালমান খান এবং তার সহ-প্রযোজকরা সিনেমাটির পরিচালনার বিষয়েও হস্তক্ষেপ করছেন। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সহকারী পরিচালকদের সাহায্য নিয়ে সিনেমাটি নির্দেশনা দিচ্ছেন সালমান খান নিজেই।

তবে জানা গেছে সিনেমাটির পরিচালক হিসেবে ফরহাদ সামজির নাম রাখছেন বলিউডের ভাইজান। সালমান খান মনে করছেন ফরহাদকে সিনেমাটি থেকে সরিয়ে দিলে এটি একটি ভুল বার্তা পাঠাবে। আর নির্মানাধীন সময়ে সুপারস্টার দৃশ্যধারনে কোনও বাধা চান না। ফরহাদ সামজি সিনেমাটির বাকি কাজে অভিমত প্রকাশের মাধ্যমে একজন পরামর্শক হিসেবে কাজ করবেন।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো যে প্রযোজনার দায়িত্ব নেয়ার পর সালমান খান সিনেমাটি থেকে আরশদ ওয়ার্সি এবং শ্রেয়াশ তালপারেকে বাদ দিয়েছেন। এরপর সালমান খানের এই সিদ্ধান্তের ব্যাপক সমালোচনা শোনা গিয়েছিলো। এই দুই তারকাকে বাদ দিয়ে সালমান খান একটি চরিত্রে তার ভগ্নীপতি আয়ুশ শর্মাকে চুক্তিবদ্ধ করেছেন বলেও শোনা গিয়েছিলো। এবার সর্বশেষ গুঞ্জন অনুযায়ী আয়ুশ শর্মাও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য যে, সিনেমাটিতে সালমান খানের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে এবং শেহনাজ গিলকে। সিনেমাটির একটি চরিত্রে জহির ইকবালের অভিনয়ের কথা থাকলেও আয়ুশ শর্মার সরে যাওয়ার পর সিনেমাটি জহিরও সরে দাঁড়িয়েছেন বলে জানা গেছে। এছাড়া সিনেমাটিতে সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করছেন তেলুগু সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতি।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। আর ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩০শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো ভাইজানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় শ্রেয়াস তালপাড়ের পরিবর্তে আয়ুশ শর্মা!
কাভি ঈদ কাভি দিওয়ালী: সরে গেলেন সাজিদ, সালমান নিজেই প্রযোজনায়!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ