সালমান খানকে নিয়ে ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিশ্চিত করলেন আনিস বাজমী

‘নো এন্ট্রি’ সিক্যুয়েল

২০০৫ সালে মুক্তি পেয়েছিলো আনিস বাজমী পরিচালিত তারকাবহুল কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খান। বেশ কিছুদিন থেকেই ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিয়ে আলোচনা শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। ১৭ বছর পর অবশেষে সালমান খানকে নিয়ে ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিশ্চিত করলেন নির্মাতা আনিস বাজমী। ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ নামে এই সিনেমার কাজ শীগ্রই শুরু করতে যাচ্ছেন এই নির্মাতা।

- Advertisement -

আজ মুক্তি পেয়েছে আনিস বাজমী পরিচালিত হরর কমেডি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। ২০০৭ সালে ব্লকবাস্টার ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় এই সিনেমাটিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু। সিনেমাটি নিয়ে বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সালমান খানকে নিয়ে ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিশ্চিত করেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই নির্মাতা।

এ প্রসঙ্গে আনিস বাজমী বলেন, আমার পরবর্তী সিনেমা নো এন্ট্রি মে এন্ট্রি। আমি সম্প্রতি সালমান ভাইয়ের সাথে দেখা করেছি এবং তিনি আমাকে ছবিটির কাজ শুরু করতে বলেছেন। আমরা সিনেমাটির মূল ধারনা আলোচনার জন্য দেখা করেছি এবং তিনি সত্যিই স্ক্রিপ্টটি পছন্দ করেছেন। নো এন্ট্রি মে এন্ট্রি নিয়ে কাজ চলছে। ৫০ টিরও বেশি চলচ্চিত্র লেখার পর, আমার লক্ষ্য ভাল কাজ করা এবং ভাল চলচ্চিত্র তৈরি করা। নো এন্ট্রি মে এন্ট্রি একটি দুর্দান্ত বিনোদনমূলক সিনেমা হতে চলেছে।‘

- Advertisement -

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির প্রথম পর্ব সে বছরের সর্বোচ্চ আয়কারী সিনেমা হিসেবে আবির্ভূত হয়েছিলো। এছাড়া এটি মুক্তির পরে সর্বাধিক উপার্জনকারী কমিক চলচ্চিত্র হিসাবেও আবির্ভূত হয়েছিল। টেলিভিশনে বারবার সম্প্রচারের কারণে সিনেমাটি কয়েক বছর ধরে একটি বলিউড সিনেমা দর্শকদের কাছে একটি পরিচিত নাম হয়ে উঠেছে। তাই সিনেমাটির দ্বিতীয় পর্ব দিয়ে দর্শকদের হতাশ না করতেই এত সময় নিয়ে নির্মিত হতে যাচ্ছে এর সিক্যুয়েল।

‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিয়ে চাপ অনুভব প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘সালমান ভাই এবং বনি জি (বনি কাপুর) চিত্রনাট্য পছন্দ করেছেন এবং আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন, আমিও বলবো এটি একটি সুন্দর চিত্রনাট্য। আমাদের এই প্রাথমিক ধারণাটি অনেক আগে থেকেই ছিল কিন্তু এটিকে চিত্রনাট্যে পরিণত করতে পারিনি। দ্বিতীয় পর্ব তৈরি করতে আমাদের এত সময় লাগানোর একটি কারণ। এটা একটা ডাবল কমেডিতে ভরপুর সিনেমা হতে যাচ্ছে।‘

- Advertisement -

সালমান বর্তমানে ফরহাদ সামজি পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ শিরোনামে একটি অ্যাকশন নির্ভর সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন। যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী হলে তার নিজের প্রযোজিত সিনেমাটি কাজ সেপ্টেম্বরের মধ্যে শেষ হয়ে যাবে। ধারনা করা হচ্ছে এর পরে তিনি আনিস বাজমী পরিচালিত ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন। এছাড়া সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি আগামী বছরের ঈদের মুক্তি পেতে যাচ্ছে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটি প্রযোজনাও করছেন বলিউডের ভাইজান। আনিস বাজমীর পরিচালনায় সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে সালমান খান ফিল্মস, বনি কাপুর এবং জি স্টুডিও প্রযোজক। প্রযোজক বনি কাপুর বর্তমানে বলিউড এবং দক্ষিণ দুই ইন্ডাস্ট্রির সিনেমা প্রযোজনা করছেন। বর্তমানে এই নির্মাতার ‘মিলি’, ‘ময়দান’, ‘একে ৬১’, ‘নেঞ্জুকু নিধি’ এবং ‘ভিটলা বিশেষাম’ সহ একাধিক হিন্দি এবং দক্ষিণ সিনেমা নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
অগ্রীম টিকেট বিক্রিতে বক্স অফিসে ভালো শুরু ইঙ্গিত দিচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’
‘নো এন্ট্রি’ সিক্যুয়েল: ট্রিপল রোল নিয়ে ফিরছেন সালমান, অনিল এবং ফারদিন!
চারটি সিক্যুয়েল সহ সুপারস্টার সালমান খানের নির্মানাধীন যত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ