মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো ভাইজানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য

বলিউডের প্রভাবশালী প্রযোজক সাজিদ নাদিওয়ালা সালমান খান অভিনীত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাটির প্রযোজনা থেকে সরে দাঁড়িয়েছিলেন। সিনেমাটির সাথে এই নির্মাতার সংযুক্ত না থাকার প্রেক্ষিতে সিনেমাটি সালমান খান নিজেই প্রযোজনার সিদ্ধান্ত নেন। জানা গেছে অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হয়েছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার কাজ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ১২ মে থেকে মুম্বাইয়ে শুরু হয়েছে সালমান খানের বহুল প্রতীক্ষিত এই সিনেমার কাজ। ভিলে পার্লেতে দুপুর থেকে শুরু করে রাত পর্যন্ত সিনেমাটির চিত্রায়নে অংশ নিয়েছেন এই তারকা। উক্ত ফ্যাক্টরিতে একটি মেট্রো ট্রেনের ষ্টেশন তৈরির মাধ্যমে সিনেমাটির বিশাল সেট নির্মান করা হয়েছে। এই সেটে একটি ভারী মাত্রার অ্যাকশন দৃশ্যের চিত্রায়ন করা হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

সিনেমাটি থেকে বলিউডের আলোচিত সাজিদ নাদিওয়ালার সরে যাওয়ার কারনে সালমান খান এর নির্মানের সাথে গভীরভাবে সংযুক্ত। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সুত্র জানিয়েছে, ‘সালমান কাভি ঈদ কাভি দিওয়ালী সিনেমাটি বিশাল আয়োজনে নির্মানের ব্যাপারে খুবই পরিষ্কার। প্রথমে তিনি অ্যাকশন দৃশ্যের চিত্রায়ন করবেন। এরপর বাকি দৃশ্যের কাজে অংশ নিবেন সালমান খান। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছে দক্ষিণের একটি টিম। এছাড়া অ্যাকশন দৃশ্যে ভিএফএক্সেরও ব্যবহার থাকবে।‘

এদিকে সিনেমাটির অভিনয় শিল্পী নিয়ে একাধিক গুঞ্জন শোনা গিয়েছে গত কয়েক দিনে। সিনেমাটির তারকা প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘সিনেমাটির গল্পের প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন সালমান খান, ভেঙ্কটেশ এবং পূজা হেগরে। এছাড়া বাকি সব চরিত্র হচ্ছে সহ-চরিত্র যেখানে একঝাক তারকাদের দেখা যাবে। সিনেমাটির অন্যান্য অভিনয় শিল্পীদের মধ্যে রয়েছেন আয়ুশ শর্মা, শেহনাজ গিল, রাগব এবং জহির ইকবাল।‘

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে যে, ভিলে পার্লেতে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের চিত্রায়নে আরো দশদিন কাজ করবেন বলিউডের ভাইজান। এরপর আইফা পুরষ্কারে অংশগ্রহণের জন্য সালমান খান দুবাই যাবেন। সেখান থেকে ফিরে এসে জুনের প্রথম সপ্তাহে মেহবুব স্টুডিও’তে আবারো শুরু হবে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার কাজ। সবকিছু ঠিক থাকলে ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমাটি চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাবে।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। আর ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩০শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় শ্রেয়াস তালপাড়ের পরিবর্তে আয়ুশ শর্মা!
কাভি ঈদ কাভি দিওয়ালী: সরে গেলেন সাজিদ, সালমান নিজেই প্রযোজনায়!
চলতি বছরেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ