আগামী ক্রিসমাসে বক্স অফিসে মুখোমুখি রনভির সিং এবং টাইগার শ্রফ

ক্রিসমাসে বক্স অফিসে মুখোমু

পুলিশ ইউনিভার্সের পরপর দুইটি ব্যবসা সফল সিনেমার পর বলিউডের আলোচিত নির্মাতা রোহিত শেঠি এবার আসছেন কমেডি সিনেমা নিয়ে। এই নির্মাতার ‘সার্কাস’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রনভির সিং। সম্প্রতি ঘোষনা অনুযায়ী চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা। সেক্সপিয়ারের ‘কমেডি অফ এরর’ উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিনেমার মাধ্যমে এবার ক্রিসমাসে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনভির সিং এবং টাইগার শ্রফ।

- Advertisement -

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘গোলমাল এগেইন’ সিনেমার পর আবারো কমেডি নির্ভর সিনেমা নিয়ে হাজির হচ্ছেন রোহিত শেঠি। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রনভির সিং, বরুন শর্মা, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং পূজা হেগরে। এছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন টিকু তালসানিয়া, সঞ্জয় মিশ্র, মুরালি শর্মা, মুকেশ তিওয়ারি, সুলভা আর্য, ব্রজেশ হিরজি, ব্রিজেন্দ্র কালা, সিদ্ধার্থ যাদব এবং কমেডির রাজা স্বয়ং জনি লিভার।

সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টার প্রকাশের মাধ্যমে নির্মাতা রোহিত শেঠি জানিয়েছেন আগামী ২৩শে ডিসেম্বর মুক্তি পাবে ‘সার্কাস’ সিনেমাটি। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রোহিত শেঠি বলেন, ‘সার্কাস পুরপুরি একটি পারিবারিক বিনোদনের সিনেমা। প্রেক্ষাগৃহে সিনেমাটি উপভোগ করার জন্য ক্রিসমাসের চেয়ে ভালো সময় আর হতে পারেনা।‘

- Advertisement -

তবে বক্স অফিসে ‘সার্কাস’ সিনেমাটির যাত্রা এককভাবে হচ্ছে না। এই সিনেমার মাধ্যমে রনভির সিং মুখোমুখি হচ্ছে বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফের বিপরীতে। আগেই ঘোষনা দেওয়া হয়েছিলো এই বছরের ক্রিসমাসে মুক্তি পাবে টাইগার শ্রফ অভিনীত অ্যাকশন সিনেমা ‘গানপথঃ পার্ট ওয়ান’। সিনেমাটিতে টাইগার শ্রফের বিপরীতে আছেন কৃতি শেনন। বিশাল বাজেটে নির্মিতব্য সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায় রয়েছে।

- Advertisement -

চলতি বছরের ক্রিসমাস এবং নতুন বছরের ছুটিতে বলিউড বক্স অফিসে জমজমাট লড়াইয়ের ইঙ্গিত পাওয়া গেছে। ক্রিসমাসে ‘সার্কাস’ এবং ‘গানপথঃ পার্ট ওয়ান’ ছাড়াও মুক্তি পাচ্ছে শ্রিরমা রাঘব পরিচালিত ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত ‘ম্যারি ক্রিসমাস’ সিনেমাটি। এই সিনেমাগুলোর মুক্তির এক সপ্তাহ পর ৩০শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিম্বা’ সিনেমার পথে হাটছে রনবীর সিং অভিনীত নতুন সিনেমা ‘সার্কাস’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিম্বা’ সিনেমার পর আলোচিত নির্মাতা রোহিত শেঠী রনবীর সিং কে নির্মান করছেন নতুন সিনেমা ‘সার্কাস’। কমেডি নির্ভর এই সিনেমাটির নাম ‘সার্কাস’ আর এতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
আগামী বছরের দিওয়ালীতে আসছে রোহিত শেঠির কমেডি সিনেমা ‘সার্কাস’!
শুরু হলো রোহিত শেঠীর ‘সার্কাস’ সিনেমার শেষ লটের দৃশ্যধারনের কাজ
‘সিম্বা’ এরপর ‘সার্কাস’: আগামী ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ