অমিতাভ বচ্চনের সাথে রেশমিকা মান্দানা: অভিনয়ের জন্য নিচ্ছেন বিশাল পারিশ্রমিক

বেশ কিছুদিন ধরেই আলোচনায় বিকাশ বাহেল পরিচালিত সিনেমা ‘ডেডলী’। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অমিতাভ বচ্চনের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হলেও সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে ছিলো অনিশ্চয়তা। প্রথমে সিনেমাটিতে অভিনয়ের জন্য ক্যাটরিনা কাইফকে প্রস্তাব করা হলেও রাজি হননি ক্যাটরিনা কাইফ। পরিবর্তীতে এই সিনেমায় অভিনয়ের জন্য নির্মাতারা কৃতি শোনেনকে প্রস্তাব করেন। কিন্তু শিডিউল সংক্রান্ত জটিলতার কারনে সিনেমাটি করতে পারেননি কৃতি।

- Advertisement -

এবার শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনের সাথে সিনেমাটির কেন্দীয় চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার তারকা রেশমিকা মান্দানা। সবকিছু ঠিকঠাক থাকলে ‘মিশন মজনু’র পর ‘ডেডলি’ হতে যাচ্ছে বলিউডে রেশমিকা মান্দানার দ্বিতীয় সিনেমা। বলিউডের সিনেমা ভিত্তিক অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির জন্য মোট ৫ কোটি রুপি নিচ্ছেন এই নায়িকা। বলিউডে নতুন হিসেবে বেশ বড় পারিশ্রমীকই বলা চলে এটাকে।

প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির জন্য পরিচিত মুখ চাচ্ছিলেন সিনেয়ামটির প্রযোজক একতা কাপুর। এরই প্রেক্ষিতে পরিচালক বিকাশ বাহেল রেশমিকাকে সিনেমাটির প্রস্তাব দেন এবং সিনেমাটির জন্য তাকে নিশ্চিত করেন। জানা গেছে ‘মিশন মজনু’ সিনেমাটির চিত্রায়ন শেষ হওয়ার পর এই সিনেমাটির চিত্রায়ন শুরু করবেন রেশমিকা মান্দান। উক্ত প্রতিবেদনে বলা হয়েছে আগামী এপ্রিলের মধ্যেই শেষ হবে ‘মিশন মজনু’র চিত্রায়ন।

- Advertisement -

তবে এখন পর্যন্ত সিনেমাটির ব্যাপারে কোন আনুষ্টানিক ঘোষনা আসেনি নির্মাতাদের পক্ষ্য থেকে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ