শাহরুখকে নিয়ে সিনেমা বানাতে চান কর্ণাটক পরিচালকঃ প্লেকার্ড নিয়ে হাজির মান্নাতে!

‘জিরো’ সিনেমার পর ইতিমধ্যে কেটে গেছে দুই বছর, এখন পর্যন্ত পরবর্তী সিনেমা নিয়ে মুখ বন্ধ রেখেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এই দুই বছরে রাজু ইরানি থেকে শুরু করে এটলি কুমার, রাজ-ডিকে, মধুর ভান্ডারকার, ফারহান আকতারের সাথে ‘ডন ৩’, ইয়াশ রাজ ফিল্মসসহ অসংখ্যা সিনেমার কথা শোনা গেছে। এরমধ্যে যদিও এখনও আনুষ্টানিক কোন ঘোষনা আসেনি, ইয়াশ রাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার খবর বেশ জোরে সোরে আসছে। বলিউড সংক্রান্ত পত্রিকাগুলো ইতিমধ্যে জানিয়েছে সিনেমাটির প্রথম লটের শুটিং সম্পন্ন করেছেন কিং খান।

- Advertisement -

এদিকে শাহরুখ খানকে নিয়ে সিনেমা বানাতে চান কর্ণাটক সিনেমার পরিচালক জয়ন্ত সেগে। সম্প্রতি শাহরুখ খানের বাড়ি মান্নত’র সামনে হাতে প্লেকার্ড ঝুলিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছেন এই পরিচালক। ছবিতে তার হাতে প্লেকার্ডে লেকগা আছে, বন্ধুরা নতুন বছরের পরিকল্পনা? আমি: আমার সিনেমার চিত্রনাট্য শুনাচ্ছি শাহরুখ খানকে।

 

View this post on Instagram

 

A post shared by Jayanth Seege S (@jayanthseege)

‘I dream before I am!’ ক্যাপশন দিয়ে তিনি লিখেন, একদই পাগলামীর মত কিছু একটা করছি অস্থির এই বছর ২০২০ শেষ করার জন্য। আমি শাহরুখ খানের বাড়ির সামনে, আমার স্বপ্নের প্রজেক্ট ‘প্রজেক্ট এক্স’ এর জন্য। ছবিতে আরো দেখা গেছে শাহরুখ খানের ছবি দিয়ে ‘প্রজেক্ট এক্স’ লিখা সিনেমার পোষ্টার আছে তার সাথে।

- Advertisement -

এদিকে কর্ণাটক সিনেমার অভিনেতা রাকেশ মায়া জয়ন্ত সেগের এই ছবি শেয়ার দিয়ে তার প্রতি সমর্থন জানিয়েছেন। ছবিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে তিনি তার ফলোয়ারদের কাছে জয়ন্ত সেগের জন্য সাহায্য চেয়েছেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ